ভাইরাল & ভিডিও

বাড়ির ছাদে অত্যন্ত মিষ্টি কায়দায় নাচ করলেন বাঙালি যুবতী, প্রশংসায় পঞ্চমুখ ইন্টারনেট দুনিয়া

১.৯ মিলিয়নের বেশি মানুষ ইউটিউবে এই ড্যান্স কভার ভিডিও দেখেছেন

Advertisement

আজকালকার যুগে বিনোদনের শিরদাঁড়া হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

খ্যাতি পাওয়ার জন্য এখন অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সোশাল মিডিয়াতে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন।

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। এই ড্যান্স কভার দেখে মুগ্ধ হয়ে যাবেন আপনি। এই ভিডিওতে এক যুবতী বাড়ির ছাদে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। এই যুবতী অবশ্য ইউটিউবের নতুন মুখ নয়। প্রায় এই যুবতী মিষ্টি কায়দায় নাচ করে ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। এবারের ভাইরাল ভিডিওতে বিদিপ্তা শর্মা নামক ওই যুবতী বাড়ির ছাদে ‘মায়াবন বিহারিনি‘ গানের তালে তাল মিলিয়ে ব্যাপক সুন্দর কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে তাঁর কিউট এক্সপ্রেশন সকলের মন জয় করে নিয়েছে। ২ বছরের আগের ভিডিও ইউটিউবে ১.৯ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। প্রচুর মানুষ লাইক ও কমেন্ট করে যুবতীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button