বিনোদনগরমা গরমবলিউডভোজপুরি

Bhojpuri: ফুল রোমান্টিক মুডে আম্রপালি দুবে, খেসারি লাল যাদবও দেখলেন সোনায় সোহাগা

Advertisement
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার এবং গায়ক খেসারি লাল যাদব তার গানের জন্য ভক্তদের মধ্যে সর্বদা ট্রেন্ডিং হন। এছাড়াও তার গানগুলি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়। আজ তেমনই একটি গানের কথা আপনাদের বলতে চলেছি আমরা।

Advertisement
Advertisement

এরই মধ্যে তার এমনই একটি রোমান্টিক গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা বেশ পছন্দ করা হচ্ছে। এই গানে অভিনেতার সঙ্গে দেখা যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির সুন্দরী অভিনেত্রী আম্রপালি দুবেকে। গানটিতে দুজনের রোমান্টিক রসায়ন বেশ মনে ধরেছে দর্শকদের। দুজনের এই রোমান্টিক গানের নাম ‘পালং সাগওয়ান কে’, যা গত বছর ২০২২ সালে মুক্তি পাওয়া তাদের ছবি ‘দোলি সাজা কে রাখনা’র।

Advertisement

খেসারি লাল যাদব ও আম্রপালি দুবের ‘পালং সাগওয়ান কে’ গানে দুজনের রোমান্টিক রসায়ন ভক্তদের মন জয় করে চলেছে এখনো। গানটি এখন পর্যন্ত ১০০ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। গানটি অন্য অনেক ভোজপুরি গানের রেকর্ডও ভেঙে দিয়েছে। গত বছর মুক্তি পাওয়া এই গানটি এখনও ভক্তদের মধ্যে ট্রেন্ডিং হিসেবে রয়ে গিয়েছে। গানটির ভিডিওতে প্রচুর কমেন্টও দেখা যায়। গানটি গেয়েছেন খেসারি লাল যাদব ও ইন্দু সোনালি। গানের কথা লিখেছেন সুমিত সিং চন্দ্রবংশী এবং সংগীত পরিচালনা করেছেন ছোটে বাবা।

Advertisement
Advertisement

দুজনের কাজের কথা বললে খেসারি লাল ও আম্রপালি এখন পর্যন্ত ‘আশিকি’ ও দ্বিতীয় ‘দোলি সাজা কে রাখা’ সহ মাত্র দুটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। দুটি সিনেমাই বেশ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মধ্যে এছাড়াও দুজনের জুটি বেশ চোখে পড়ার মতো।

Related Articles

Back to top button