বিনোদনবলিউড

রাম মন্দিরের কাছে জমি কিনলেন অমিতাভ, শ্রী রামের পায়ে এই কাজ করবেন

Advertisement

আপাতত সমগ্র ভারতবর্ষ জুড়ে অনেকেই উচ্ছ্বসিত। আগামী 22 শে জানুয়ারি অযোধ্যার বুকে বহু প্রতীক্ষিত রাম মন্দিরের উদ্বোধন হতে চলেছে। ইতিমধ্যেই বঙ্গ বিজেপির তরফে প্রত্যেক বাড়িতে রাম মন্দিরের প্রসাদ নামক হলুদ চাল ও মন্দিরের ছবি বিলি করে নির্দেশ দেওয়া হচ্ছে মন্দিরের উদ্বোধনের দিন পঞ্চ প্রদীপ জ্বালানোর। আগামী 22 শে জানুয়ারি অযোধ্যায় রামমন্দির উদ্বোধন উপলক্ষ্যে তৈরি হয়েছে আমন্ত্রিত ভিআইপি তালিকা। তাতে রয়েছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর নাম। অমিতাভের আদি বাড়ি উত্তরপ্রদেশ। সেখানে এখনও বাস করেন তাঁর আত্মীয়রা। কিন্তু রামমন্দির উদ্বোধনের আগে সেই তাগিদ থেকেই কি অমিতাভ মন্দিরের ঠিক অদূরেই প্লট কিনলেন? এই প্রশ্নের উত্তর মেলেনি। তবে অমিতাভের প্লট কেনার কথা সুনিশ্চিত করেছেন তাঁর ঘনিষ্ঠ সূত্র।

জানা গিয়েছে, এই প্লটের দাম প্রায় সাড়ে চৌদ্দ কোটির কাছাকাছি। এই স্থানটির নাম ‘দ্য সরায়ু’। মুম্বইয়ের নামী রিয়েল এস্টেট ব্যবসায়ী অভিনন্দন লোধা (Abhinandan Lodha)-র কোম্পানি দ্বারা নির্মিত ‘দ্য সরায়ু’ প্রকৃতপক্ষে সাত তারা এনক্লেভ। উচ্ছ্বসিত অমিতাভ জানিয়েছেন, অভিনন্দন লোধা নির্মিত এই এনক্লেভ যথেষ্ট আকর্ষণীয়। তাছাড়া অযোধ্যা তাঁর হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে রয়েছে। অমিতাভের মতে, অযোধ্যা সাংস্কৃতিক ও আধ্যাত্মিক দিক থেকে সমৃদ্ধ। বিগ বি তাঁর জীবনের বাকি সময়টুকু অযোধ্যার বুকে কাটাতে চান বলে জানিয়েছেন।

কিন্তু ‘দ্য সরায়ু’ ক্রয় অমিতাভের প্রতীক্ষা ও জলসা নামক দুটি বাংলোর বিভাজন নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। কিছুদিন আগে প্রতীক্ষার মালিকানা তাঁর কন্যা শ্বেতা বচ্চন (Sweta Bachchan Nanda)-র নামে লিখে দিয়েছেন অমিতাভ। অপরদিকে বলিউড সরগরম অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে। ফলে জলসার ভবিষ্যৎ মালিকানা কার হাতে যাবে বা আদৌ মালিকানা বদল হবে কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন। অনেকে আবার ‘দ্য সরায়ু’-তে বিগ বি-র প্লট কেনার ঘটনাকে পাবলিসিটি স্টান্ট বলতে ব্যস্ত।

কিন্তু বিগ বি আপাতত এই সব জল্পনা নিয়ে মুখ খুলতে নারাজ। তিনি ব্যস্ত আগামী ফিল্মের কাজ নিয়ে। আপাতত অমিতাভের হাতে রয়েছে ‘কল্কি 2898 এডি’ নামে একটি ফিল্ম। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘দ্য ইন্টার্নস’-এর হিন্দি রিমেকে। এই ফিল্মে অমিতাভের সাথে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

Related Articles

Back to top button