বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

BHOJPURI: প্রদীপ পান্ডের সাথে শরীর গরম করলেন কাজল রাঘওয়ানি, দেখুন ভিডিও

ভিডিওতে কাজল রাঘওয়ানি এবং প্রদীপ পান্ডে কে 'চিন্টু কি অদাঁ' গানে চরম রোমান্স করতে দেখা গেছে।

Advertisement

বিগত কয়েক বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতার ঝড় তুলেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। বিশেষ করে সিনেমায় ব্যবহৃত রোমান্সে ভরপুর গানগুলি রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে নেটিজেনদের। আর ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা যখন আসে, তখন অবশ্যই যে জুটির কথা সবার প্রথমে মানুষকে আকর্ষণীয় করে সেটি হল নিরহুয়া-আম্রপালির সুপার ফ্রেন্ডলী জুটি। এছাড়া পবন সিং-অঞ্জনা সিং, খেসারী লাল যাদব-মোনালির জুটি তো রয়েছে।

আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ার যুগে আজকাল সবাই উঠে পড়ে লেগেছে ভাইরাল হওয়ার জন্য। আর ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লেখাতে গিয়ে নাচ কিংবা গানের মত পেশার সাথে যুক্ত হয়ে যাচ্ছেন অনেকেই। বিশেষ করে ভারতের তরুণ-তরুণীরাদের বেশিরভাগ অংশ জড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার এই জালে। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র মনোরঞ্জনের জন্য নয়, বরং উপার্জনের জন্যও অনেকেই ব্যবহার করে থাকেন এই গণমাধ্যমটি। আর নিজের ফলোয়ার বাড়াতে একের পর এক নাচ অথবা গানের ভিডিও আপলোড করে থাকেন তারা।

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইউটিউবে একটি কয়েক মিনিটের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভিডিওতে কাজল রাঘওয়ানি এবং প্রদীপ পান্ডে কে ‘চিন্টু কি অদাঁ’ গানে চরম রোমান্স করতে দেখা গেছে। তার উপর তাদের মধ্যে সুপার ক্যামিস্টি তো রয়েছে। যা বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, কাজল রাঘওয়ানির সাথে শারীরিক খেলায় মেতে উঠেছেন প্রদীপ পান্ডে। উল্লেখ্য, ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটি বর্তমানে রাতের ঘুম উড়িয়ে দিচ্ছে নেটিজেনদের। আপনাদের জন্য রইল ভিডিও-র লিঙ্ক-

Related Articles

Back to top button