বিনোদনভাইরাল & ভিডিও

স্বপ্না চৌধুরীর সেক্সি ঠুমকায় ঘায়েল যুবক থেকে বৃদ্ধ, টাকার বৃষ্টি

Advertisement

নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও দেখে ঘায়েল সকলে। স্বপ্না চৌধুরী এক কথায় হরিয়ানার ডান্সিং কুইন। হরিয়ানভি ইন্ডাস্ট্রির পাশাপাশি অনেকের হৃদয়ে রাজত্ব করছেন তিনি। তাঁর নাচ সবাইকে পাগল করে তুলছে। হরিয়ানভি রানী স্বপ্না চৌধুরীর ভক্ত হাজারে নয়, লাখে। এরই মধ্যে তার আরেকটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যা দেখে সবার হৃদস্পন্দন রীতিমতো বেড়ে গিয়েছে।

এই স্বপ্না চৌধুরী যখনি মঞ্চে উঠেন তখন সকলের মধ্যে একটা আলাদাই উত্তেজনার কাজ করে। তাকে মঞ্চে দেখার জন্য সকলে অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভিড়াল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে আঁটোসাঁটো সালোয়ার পরে মঞ্চে উঠে স্বপ্না নাচছেন। এদিকও শিল্পীকে মঞ্চে এভাবে নাচতে দেখে উপস্থিত দর্শকরা রীতিমতো টাকার বর্ষণ করছেন।

জনপ্রিয়তার নিরিখে অনেক বলিউড তারকাকে অবধি পিছনে ফেলে দিতে পারেন এই স্বপ্না। তিনি বিগ বসের ঘরেও নিজের জাদু দেখিয়েছেন। কোটি কোটি যুবক, বৃদ্ধের বুকে ঝড় তোলা স্বপ্নাকে আলাদাই রূপে দেখা যায় সবসময়। তাঁর ভিডিওগুলিতে চোখ রাখলে দেখা যায় স্বপ্নার সঙ্গে একসঙ্গে মঞ্চে নাচছেন বৃদ্ধ ও যুবকদেরও। আপনি যদি ভিডিওটি না দেখে থাকেন তবে আপনি কিছুই দেখেননি।

হরিয়ানভি রানী স্বপ্না চৌধুরীর সেক্সি ঠুমকা সবাইকে পাগল করে দেয়। হরিয়ানভি জগতে এমন এক পরিচিতি তৈরি করেছেন স্বপ্না চৌধুরি, যা বড় বড় অভিনেতা, অভিনেত্রীকে জোরদার টক্কর দেবে। এর আগে বিগ বসের মঞ্চেও দারুণ পারফর্ম করেছেন তিনি।

Related Articles

Back to top button