বিনোদনবলিউড

রিলিজ করছে OTT জগতের সবচেয়ে বোল্ড Web Series, দরজা বন্ধ করে ভিডিও চালান

প্রাইম প্লে অ্যাপে কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে

Advertisement
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement
Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। নিষিদ্ধতার মাদকতায় বুঁদ নেট নাগরিকগণ। প্রত্যেকটি ইরোটিক ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার। কি এই ওয়েবসিরিজ?

Advertisement

প্রাইম প্লে অ্যাপে কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে, যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। গল্পে এক যুবতীর কুমারীত্ব নিয়ে প্রশ্ন উঠছে। ফুলশয্যার রাতে এক যুবতীর বর বুঝতে পারেন যে সে একেবারেই কুমারী নয়। পরের দিন গ্রামের মোড়ল সভা বসান এবং সকলের সামনে এই যুবতীর বিরুদ্ধে নানান রকম প্রশ্ন আসতে থাকে। যুবতী কিন্তু কিছুতেই স্বীকার করতে চান না। এরপর তাঁর কুমারীত্ব প্রমাণের জন্য নানা কর্মকাণ্ড হয়। এই ওয়েব সিরিজের নাম ‘চিখ‘। এটি দেখতে আপনাকে প্রাইম প্লে অ্যাপ ডাউনলোড করতে হবে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button