বিনোদনভাইরাল & ভিডিও

Rachna Tiwari: স্বপ্না চৌধুরীকে টেক্কা দিলেন রচনা তিওয়ারি, ভিডিও দেখে নিয়ন্ত্রণ হারালেন বৃদ্ধরাও

আজকের দিনে জনপ্রিয় ডান্সার স্বপ্না চৌধুরীকে যিনি টেক্কা দিচ্ছেন তিনি আর কেউ নন, বরং হট ডান্সার রচনা তিওয়ারি।

Advertisement
Advertisement

আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে একাধিক ডান্সের ভিডিও ভাইরাল হলেও চোখের পলকে যে জিনিসটি ভাইরাল হয় সেটি হল হরিয়ানভি গানে যুবতীদের সাহসী ডান্স। বিগত কয়েক বছরে স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারির মত একাধিক যুবতীরা সাহসিকতার চরম সীমানা অতিক্রম করে বারবার ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

আমরা যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, সে ক্ষেত্রে সবার প্রথম যে নামটি আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। যিনি তার সাহসিকতা এবং হটনেসের কারণে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষবার থেকে শুরু করে কয়েক কোটি বার পর্যন্ত ভিউ অর্জন করে নেয়।

Advertisement

তবে আজকের দিনে জনপ্রিয় ডান্সার স্বপ্না চৌধুরীকে যিনি টেক্কা দিচ্ছেন তিনি আর কেউ নন, বরং হট ডান্সার রচনা তিওয়ারি। যিনি বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খোলা স্টেজে সাহসী পারফরম্যান্স করে সবার নজরে এসেছেন। যার ডান্সের ভিডিওগুলি উপভোগ করতে লাইন দিয়ে অপেক্ষা করেন নেটিজেনরা।

Advertisement
Advertisement

বর্তমানে রচনা তিওয়ারির ‘ছোরি তু সা বদি বিন্দাস’ গানে যে ভিডিওটি ইউটিউবে রীতিমত ভাইরাল হচ্ছে, সেটিতে সাদা সালোয়ার কামিজে শরীরের প্রত্যেকটি খাঁজ দেখাতে দেখা গেছে এই হরিয়ানভি নৃত্যশিল্পীকে। পাশাপাশি, খোলা স্টেজে নিজের ড্রেসে জল ঢেলে দিয়ে তিনি সাহসিকতার চরম সীমানাও অতিক্রম করতে দেখা গেছে তাকে। রইল সাহসী ভিডিও-

Related Articles

Back to top button