বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: মধ্য রাতে অক্ষরা সিংয়ের শরীর স্পর্শ করলেন অনিল সম্রাট, শার্ট খুলে করলেন চরম রোমান্স

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর কথা বলা হয়, তবে নিঃসন্দেহে সেই তালিকার শীর্ষে রয়েছেন অক্ষরা সিং।

Advertisement

বিগত এক দশকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে সবচেয়ে সফল জুটি প্রমাণিত হয়েছে আম্রপালি এবং নিরহুয়া। যাদের রোমান্টিক ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে ইন্টারনেটে। আপনারা জানলে অবাক হবেন, তাদের রোমান্সে ভরপুর ভিডিওগুলি মুহূর্তের মধ্যে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়। আজকের দিনে দাঁড়িয়ে যদি বলিউড সেলিব্রেটিদের কেউ টক্কর দিয়ে থাকে, তবে সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই তারকা জুটি।

তবে যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর কথা বলা হয়, তবে নিঃসন্দেহে সেই তালিকার শীর্ষে রয়েছেন অক্ষরা সিং। উল্লেখ্য, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ সফলতার সিংহাসনে পৌঁছেছে। ভোজপুরি এই অভিনেত্রীর হট ফিগারে বোল্ড হয়েছেন লাখ লাখ যুবক। যারা আজকের দিনে বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সারদের ছেড়ে হৃদয় দিয়েছেন ভোজপুরি এই অভিনেত্রীকে। যদি কোন অভিনেত্রী তরুণ প্রজন্মের সামনে নিজেকে সাহসের সর্বোচ্চ সীমায় নিয়ে গিয়ে থাকেন তিনি হলেন এই অক্ষরা সিং।

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় এই অভিনেত্রীর একটি পুরনো ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে তরুণ অভিনেতা অনিল সম্রাটের সঙ্গে রোমান্স করতে দেখা গেছে। কয়েক মিনিটের ভিডিওটি রীতিমতো তোলপাড় সৃষ্টি করেছে মিডিয়া পাড়ায়। আমরা আপনাদের বলি, অক্ষরা সিং এমন একজন সাহসী অভিনেত্রী যিনি নিজের সেক্সি মনোভাবের জন্য সর্বজনের কাছে প্রশংসিত হয়েছেন। তার ভিডিওগুলি অধীর আগ্রহের সাথে উপভোগ করতে দেখা যায় যুবকদের। ‘খোলা ইয়ে রাজাজি ব্লাউজ কে’ গানে অনিল সম্রাটের সাথে এই হট অভিনেত্রীকে বিশেষ দৃশ্যে রোমান্স করতে দেখে বর্তমানে ঘামতে শুরু করেছেন নেটিজেনরা।
রইল ভিডিও-

Related Articles

Back to top button