বিনোদনভাইরাল & ভিডিও

Shreya Chaudhary: শরীরে জল ঢেলে নাচলেন শ্রেয়া চৌধুরী, ভেজালেন সারা শরীর

সোশ্যাল মিডিয়ায় সাহসী নাচ এবং গানের কথা বলি, তবে আজকের দিনে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা যুবতীরা।

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শুধুমাত্র কয়েক মুহূর্তের ব্যাপার। সংবাদ শিরোনামে থাকা এখন শুধু বলিউড অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং নিজের কর্মকাণ্ডের মাধ্যমে যে কেউই সংবাদ শিরোনামে উঠে আসতে পারেন। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় নাচ এবং গানের ভিডিও শেয়ার করে আজকাল ভাইরাল হচ্ছেন অনেকেই। সাহসী ডান্সের ভিডিও শেয়ার করে বিগত কয়েক বছরে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতী ভাইরাল হয়েছেন মিডিয়া পাড়ায়।

তবে যদি সোশ্যাল মিডিয়ায় সাহসী নাচ এবং গানের কথা বলি, তবে আজকের দিনে সর্বাধিক আলোচনায় থাকছেন হরিয়ানার স্টেজ শো-তে উষ্ণতম পারফরমেন্স করা যুবতীরা। মূলত, তারা তাদের গান এবং সেক্সি নাচের জন্য ভক্তদের মাঝে বিশেষভাবে আলোড়ন সৃষ্টি করেছেন। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবী, রচনা তিওয়ারি, গোরি নাগরীর মতো একাধিক সেক্সি যুবতীরা প্রতিমুহূর্তে ছড়াচ্ছেন সাহসিকতার চরম সীমা।

তবে যদি হরিয়ানাভি ডান্সের ক্ষেত্রে সবচেয়ে সাহসী ডান্সারের কথা বলি, তবে এই তালিকার শীর্ষে রয়েছেন স্বপ্না চৌধুরী। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে আধিপত্য বিস্তার করছেন মিডিয়া পাড়ায়। তার ডান্সের ভিডিও গুলি মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউ অর্জন করে সোশ্যাল মিডিয়ায়। এমনকি খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে ভিড় জমান হাজার হাজার মানুষ।

তবে বিগত কয়েক বছরে স্বপ্না চৌধুরীর সাথে যিনি সাহসিকতার দিক থেকে জোরালো প্রতিযোগিতা করছেন তিনি আর কেউ নন বরং শ্রেয়া চৌধুরী। তিনি মূলত খোলা স্টেজে শরীরে জল ঢেলে সাহসিকতা দেখিয়ে থাকেন। সম্প্রতি জনপ্রিয় হিন্দি গান তথা ‘তেরে ইশক মে নাচেঙ্গে’-তে পারফরমেন্স করতে দেখা গেছে। যেখানে শরীরে জল ঢেলে উপস্থিত দর্শকদের যৌবন দেখাতে দেখা গেছে তাকে। দেখুন ভিডিও-

Related Articles

Back to top button