বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: মধ্য রাতে আম্রপালির ফিগার দেখে নেশাগ্রস্ত হয়ে পড়লেন নিরহুয়া, এই ভাবে করলেন রোমান্স

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে এই সেক্সি অভিনেত্রীর একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে।

Advertisement
Advertisement

রঙিন আলোর পর্দায় বলিউডের পরে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার জন্য আলোচনায় উঠে আসে, সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিগত এক দশকেরও বেশি সময় ধরে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে বারবার সংবাদ শিরোনামে জায়গা পেয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আজকের দিনে বেশিরভাগ যুবকরা বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে মনোনিবেশ করেছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির এই সমস্ত হট অভিনেত্রীর রোমান্টিক ভিডিও উপভোগ করতে।

Advertisement
Advertisement

ভোজপুরি গান মানেই অভিনেত্রীদের চরম সাহসিকতা। প্রতিটি গানই উষ্ণ রমেন্সের ভরপুর। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে সেটি হল আম্রপালি এবং নিরহুয়া। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই জুটির একাধিক সাহসী ডান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের উত্তপ্ত রোমান্স করতে দেখে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করেছেন নেটিজেনরা।

Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেত্রী হিসেবে বর্তমানে বারবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন হট আম্রপালি। যিনি তারকা অভিনেতা নিরহুয়ার সাথে ৩০টির বেশি সিনেমা এবং ১০০টির বেশি অ্যালবাম ভিডিওতে অভিনয় করেছেন। যে ভিডিও গুলোতে তিনি তার কার্ভি ফিগার দেখিয়ে দর্শকদের উত্তপ্ত করে তুলেছেন।

Advertisement
Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে এই সেক্সি অভিনেত্রীর একটি সাহসী ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে তাকে তারকা অভিনেতা নিরহুয়ার সাথে খোলামেলা পোশাকে রোমান্স করতে দেখা গেছে। এমনকি ভিডিওটিতে নিরহুয়ার সাথে ‘হোত লালিয়া চেখে দা না ধনিয়া হামার’ গানে ফুলশয্যা উদযাপন করতে দেখা গেছে এই সেক্সি অভিনেত্রীকে। আপনার জন্য রইল সাহসী ভিডিও-

Related Articles

Back to top button