বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Chaudhary: স্টেজে একটানা ৪৫ মিনিট ধরে নাচ করলেন স্বপ্না চৌধুরী, তাঁর বোল্ড কায়দা দেখে ফিদা সকলে

আজকাল স্বপ্না চৌধুরীর স্টেজ শোয়ের ভিড় যেকোনো কর্নসাটকে ছাপিয়ে যাবে

Advertisement

বর্তমানে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। কেউ যদি এই ধরনের ভিডিও পছন্দ করে থাকেন তাহলে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এক প্রকার ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকছেন এই তারকা। তার স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার মানুষ। তবে আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী একটা ব্র্যান্ড হয়ে উঠেছে।

সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা ব্যাপক। আজকালকার বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যায় এই ডান্সারকে। এই ডান্সারের ফ্যান ফলোয়ার বিশাল। তিনি স্টেজে পারফর্ম করতে শুরু করলে আট থেকে আশি সকলেই ভিড় জমান। তাঁর পারফরমেন্সের সময় হাজার হাজার লোক ভিড় করেন। গানের তালে তাঁর লাস্যময়ী কায়দায় নাচ পছন্দ হয় সকলের। এমনকি আজকাল তো তার স্টেজ শোতে ভিড় যেকোনো কর্নসাটকে ছাপিয়ে যাবে। আর তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষ যাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন।

এবার সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীর একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যেখানে দেখা গিয়েছে লাস্যময়ী কায়দায় ব্যাপক নাচ করছেন হরিয়ানভি কুইন। আসলে স্বপ্না চৌধুরী কিছুদিন আগে কাজলী মহোৎসব মেলায় একটি স্টেজ পারফরমেন্স করতে গেছিলেন। তাঁর উপস্থিতিতে ভিড় উপচে পড়ে। এমন অবস্থা হয় যে ভিড় সামলাতে হিমসিম খেতে হয় পুলিশকে। এই দিন স্বপ্না চৌধুরী স্টেজে একটানা ৪৫ মিনিট ধরে পারফর্ম করেন বিভিন্ন হরিয়ানভি গানের তালে। তাঁকে দেখে শিস দেন বৃদ্ধরাও। তাঁর এমন বোল্ড পারফরম্যান্স দেখলে আপনিও অবাক হয়ে যেতেন।

Related Articles

Back to top button