বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: হিম শীতল ঠান্ডায় অক্ষরা সিংয়ের সঙ্গে রোমান্স করলেন পবন সিং, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং এবং অক্ষরা সিং।

Advertisement
Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী অক্ষরা সিংয়ের একটি গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে জনপ্রিয় সোশ্যাল মিডিয়াম তথা ইউটিউবে। যেখানে তাকে অত্যন্ত সাহসিকতার সাথে পারফরম্যান্স করতে দেখা গেছে। তবে গানটি প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, অক্ষরা সিং ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। যে কারণে সিনেমা জগতের বাইরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় সর্বদা নিজের হট ফটো এবং ভিডিও শেয়ার করেন এই অভিনেত্রী।

Advertisement
Advertisement

আমরা আপনাদের বলি, ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির দ্বিতীয় সুপারহিট জুটি হলো পবন সিং এবং অক্ষরা সিং। এই নিবন্ধে যদি অক্ষরা সিং সম্পর্কে বলি, তবে তিনি তার হটনেসের কারণে ইতিমধ্যে বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। তাছাড়া তার মোহনীয় রূপে মুগ্ধ হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আমরা আপনাদের বলি, ইতিপূর্বে সোশ্যাল মিডিয়া মাধ্যমে অক্ষরা সিংয়ের একাধিক ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওগুলিতে তাকে জোরদার রোমান্স করতে দেখা গেছে।

Advertisement

Advertisement
Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেক্সি অভিনেত্রী অক্ষরা সিংয়ের একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে সুপারস্টার পবন সিংয়ের বিপরীতে ‘ওথলালি মে রোটি বোর কে’ গানে চরম সাহসিকতা দেখাতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ভোজপুরির এই তারকা জুটিকে বদ্ধ ঘরের মধ্যে উষ্ণ রোমান্স করছেন। নিজের ড্রেস খুলে পবন সিংকে উত্তপ্ত করার জোরদার চেষ্টা করছেন অক্ষরা সিং। এক সময় ধৈর্যের বাঁধ ভেঙে অক্ষরা সিংয়ের সেক্সি ফিগারে নিয়ন্ত্রণ হারিয়ে রোমান্স করতে শুরু করেন পবন সিং। দেখুন ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button