বিনোদনভাইরাল & ভিডিও

Sunita Baby: টাইট স্যুটে সাহসিকতা দেখিয়ে ঝড় তুললেন সুনিতা বেবি, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বিগত কয়েক বছরে যখনই সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের প্রসঙ্গ উঠেছে, তখনই উঠে এসেছে সুনিতা বেবির নাম।

Advertisement

হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে সুনিতা বেবি এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যার পরিচয় আলাদাভাবে বলে দিতে হয় না। ইন্টারনেটের এই যুগে প্রত্যেকেই পরিচিত রয়েছেন এই সাহসী ডান্সারের সাথে। আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে বিনোদন জগতে নতুন মাত্রা যুক্ত করেছে হরিয়ানার যুবতীরা। যারা খোলা মঞ্চে সাহসী পারফরম্যান্স করে প্রশংসা কুড়িয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে উপস্থিত দর্শকদের। আপনারা জানলে অবাক হবেন, হরিয়ানার এইসব নৃত্য শিল্পীর সাহসী ডান্সের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউজ অর্জন করে নেয়।

বিগত কয়েক বছরে যখনই সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের প্রসঙ্গ উঠেছে, তখনই উঠে এসেছে সুনিতা বেবির নাম। স্বপ্না চৌধুরীর পরে যিনি সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তিনি হলেন সুনিতা বেবি। যার সাহসিকতার কাছে পরাজিত হয়েছেন বলিউডের আইটেম ডান্সাররাও। আপনারা জানলে অবাক হবেন, সুনিতা বেবির সাহসী নাচের ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার ভক্তরা।

উল্লেখ্য, স্বপ্না চৌধুরীর পরেই যিনি সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি হলেন সুনিতা বেবি। যার সাহসী স্টেপে মুগ্ধ হননি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হচ্ছে সুনিতা বেবির একাধিক ডান্স ভিডিও। যেখানে তাকে সাহসী ভঙ্গিমায় নেটিজেনদের হৃদয়ে দোলা দিতে দেখা যাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, সুনিতা বেবির প্রোগ্রাম দেখতে ভিড় করছেন হাজার হাজার মানুষ। পাশাপাশি, সুনিতা বেবির উত্তেজিত করা ডান্স পাগল করে তুলছে নেটিজেনদের।

বর্তমানে এই সাহসী নৃত্য শিল্পীর একটি পুরনো ডান্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ‘জুগ জুগ জিয়া তেরে ইয়ার’ গানে টাইট স্যুটে সুনিতা বেবির সাহসিকতা দেখে ঘামতে দেখা গেছে উপস্থিত দর্শকদেরও। যদি এই মুহূর্তে আপনি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে এক্ষুনি নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন সাহসী ভিডিওটি-

Related Articles

Back to top button