ভাইরাল & ভিডিওবিনোদন

Swapn Choudhary video: স্বপ্না চৌধুরীকে এক ঝলক দেখার জন্য নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ভক্তরা, ভিডিওটি ভাইরাল হয়েছে

এই ভিডিওতে স্বপ্নাকে দেখা যাচ্ছে একটি গাড়ি থেকে তিনি বেরিয়ে ভক্তদের সঙ্গে দেখা করছেন

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী শুধুমাত্র তার নাচের কারণে নয়, তার আচরণের কারণেও অনেকের হৃদয়ে রাজত্ব করেন এবং মানুষকে মুগ্ধ করেন। শুধু তাই নয়, আমরা আপনাকে জানিয়ে রাখি যে, স্বপ্না চৌধুরীর ফ্যান ফলোয়িং বলিউডের যে কোনও সেলিব্রিটির থেকেও কম কিছু নয়। সম্প্রতি, তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে। যা দেখে প্রতিটি ভক্ত রীতিমতো পাগল হয়ে যাচ্ছেন।

Advertisement
Advertisement

আপনাদের জানিয়ে রাখি, স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়াতে সবসময়ই খুব সক্রিয় থাকেন এবং একই সাথে, তিনি প্রতিদিন তার ভক্তদের সাথে কিছু না কিছু বিষয় ও তথ্য শেয়ার করেন। কিন্তু এরই মধ্যে স্বপ্না চৌধুরী তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। স্বপ্না চৌধুরী যে, ভিডিওটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে যে রাস্তায় প্রচুর ভিড় রয়েছে এবং কিছু পুলিশ কর্মী এবং দেহরক্ষীকেও ভিড়ের মধ্যে দেখা যাচ্ছে। স্বপ্না চৌধুরীর এক ঝলক দেখার জন্য অনেকের হাতে ফোন রয়েছে।

Advertisement

এত বড় ভিড় জমেছে শুধু স্বপ্না চৌধুরীকে দেখতে। সেই ভিড়ের মধ্যে হেঁটেই স্বপ্না চৌধুরী গাড়িতে প্রবেশ করেন। তাকে দেখে রীতিমতো উচ্ছ্বসিত স্বপ্নার ভক্তরা। এই ভিডিওতে স্বপ্না চৌধুরীকে বরাবরের মতোই খুবই সুন্দর দেখাচ্ছে। ফ্রক স্যুট পরেছেন স্বপ্না চৌধুরী। মানুষ তার দেশি স্টাইলটাও খুব পছন্দ করেছেন। আপনাদের জানিয়ে রাখি যে, স্বপ্না চৌধুরীর ঘাড়ে ‘পরদেশী কুইন’ লেখা একটি ট্যাটুও দৃশ্যমান। মানুষ তার সাথে দেখা করার জন্য খুব উত্তেজিত থাকে, যা ভিডিওতে স্পষ্ট দেখা যায়।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button