বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri: স্বপ্না চৌহানের সাথে জমিয়ে রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বর্তমানে বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে ভোজপুরি সিনেমা এবং গানের ভিডিও উপভোগ করছেন নেটিজেনরা। বিশেষত, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে শেয়ার করা রোমান্সে পরিপূর্ণ ভিডিওগুলি দেখতে বেশি পছন্দ করছেন নেটিজেনরা। ফলশ্রুতিতে, এই ইন্ডাস্ট্রিতে নির্মিত হচ্ছে একের পর এক রোমান্সে ভরপুর সিনেমা।

Advertisement
Advertisement

যদি স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি দুর্দান্ত রোমান্টিক ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করবে।

Advertisement

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে খেসারি লাল যাদবের একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখান এই তারকা অভিনেতাকে সম্পূর্ণ ভিন্ন রূপে দেখা গেছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ভোজপুরি ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রী স্বপ্না চৌধুরীর সাথে জমিয়ে রোমান্স করেছেন অভিনেতা।

Advertisement
Advertisement

গানের শুরুতে দেখা যাচ্ছে খেসারি লাল যাদব একজন আওয়ারা ছেলে, অন্যদিকে স্বপ্না চৌহান একজন ফল বিক্রেতা। তবে স্বপ্না চৌহানের উত্তপ্ত যৌবন দেখে দিশেহারা হয়ে পড়েন খেসারি লাল যাদব। এরপর তিনি স্বপ্না চৌহানের সাথে উত্তপ্ত রোমান্স করতে শুরু করেন। উল্লেখ্য, ভোজপুরি সিনেমার দুই তারকার “নিম্বু খারবুজা ভাইয়াল” গানটি এখন ঘুম উড়াচ্ছে নেটিজেনদের। দেখুন ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button