বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: শ্বেতা শর্মার বোল্ড ফিগার দেখে নিয়ন্ত্রণের বাইরে গেলেন ভক্তরা, রইল ভিডিও

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে শ্বেতা শর্মা এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতেন কখনো দ্বিধাবোধ করেন না।

Advertisement
Advertisement

বিগত কয়েকদিন ধরে ইন্টারনেটের জগতে রাজত্ব করছেন অভিনেত্রী শ্বেতা শর্মা। মূলত, তিনি তার সাহসিকতার মাধ্যমে আগুন জ্বালাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। আমরা আপনাদের বলি, ভোজপুরি অভিনেত্রী শ্বেতা শর্মা কিছু সময় পূর্বে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি সংক্ষিপ্ত ভিডিও শেয়ার করেছেন। যেটি বর্তমানে ঘাম ঝরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement
Advertisement

তবে সাহসী এই ভিডিওটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, ভোজপুরি ইন্ডাস্ট্রিতে শ্বেতা শর্মা এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতেন কখনো দ্বিধাবোধ করেন না। শর্ট ড্রেস হোক কিংবা টাইট স্যুট, সর্বক্ষেত্রে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এই অভিনেত্রী। ফলে আজকের দিনে তার সংক্ষিপ্ত কোন পারফরম্যান্সের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই আগুনের গতিতে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

আমরা আপনাদের বলি, অভিনেত্রী শ্বেতা শর্মা নিজের হটনেস এবং কার্ভি ফিগারের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন। যারা তার সিনেমা এবং সংক্ষিপ্ত রিলস গুলি উপভোগ করেন। উল্লেখ্য, অভিনেত্রী শ্বেতা শর্মার চরম সাহসিকতা দেখে নিয়ন্ত্রণের বাইরে যায়নি এমন মানুষ আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না।

Advertisement
Advertisement

বর্তমানে এই অভিনেত্রীর একটি সংক্ষিপ্ত রিলস ভিডিও রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, নীল রঙের বিকিনিতে নিজেকে অনন্য সৌন্দর্য প্রদান করেছেন ওই অভিনেত্রী। তাছাড়া গানের প্রতিটি স্টেপে তার চরম সাহসিকতা উত্তেজনার জোয়ার সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের মধ্যে। দেখুন ভাইরাল ভিডিওটি-

Related Articles

Back to top button