বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: স্বপ্না চৌধুরীর নাচ দেখে নিয়ন্ত্রণের বাইরে গেল ভিড়, দেখুন ভাইরাল ভিডিও

আজ থেকে ২১ বছর আগে খোলা স্টেজে সাহসী পারফরমেন্সের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছেন হরিয়ানার যুবতী স্বপ্না চৌধুরী।

Advertisement
Advertisement

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্নার স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন।

Advertisement
Advertisement

আজ থেকে ২১ বছর আগে খোলা স্টেজে সাহসী পারফরমেন্সের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছেন হরিয়ানার যুবতী স্বপ্না চৌধুরী। জীবনের শুরুতে পুলিশ অফিসার হতে চাইলেও পরিস্থিতির কারণে খোলা স্টেজে পারফরম্যান্স করাকেই পেশা হিসেবে গ্রহণ করতে হয় তাকে। প্রথম দিকে শর্ট ড্রেসে সাহসী পারফরম্যান্স করলেও পরিস্থিতির কারণে সেটাও পরিবর্তন করতে হয় এই নৃত্যশিল্পীকে। বর্তমানে টাইট স্যুট এবং সালোয়ারে খোলা মঞ্চে পারফরমেন্স করে থাকেন তিনি।

Advertisement

আমরা আপনাদের বলি, বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় সাহসী পারফরমেন্সের মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছেন। তার ডান্সের ভিডিওগুলি উপভোগ করার জন্য লাইন দিয়ে অপেক্ষা করেন নেটিজেনরা। এমনকি খোলা মঞ্চে তার সাহসী পারফরমেন্স উপভোগ করতে অপেক্ষা করেন বৃদ্ধরাও।

Advertisement
Advertisement

বর্তমানে এই হরিয়ানভি নৃত্যশিল্পীর একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে তাকে হালকা লাল রঙের টাইট সালোয়ারে পারফরম্যান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, তার সাহসী দেখে উপস্থিত দর্শকদেরও নাচতে দেখা গেছে। এমনকি তার ওপর নোটের বৃষ্টি করতেও দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্বপ্না চৌধুরীর সাহসিকতা দেখে উপস্থিত বৃদ্ধরাও যৌবন ফিরে পাচ্ছে। এই মুহূর্তে চরম উষ্ণতা অনুভব করতে চাইলে ঘরের দরজা বন্ধ করে দেখে ফেলুন স্বপ্না চৌধুরীর সাহসী এই ভিডিওটি-

Related Articles

Back to top button