বিনোদনভাইরাল & ভিডিও

Hot Dance: এই যুবতীর উত্তপ্ত ডান্স আপনাকে পাগল করে তুলবে, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

উত্তপ্ত ডান্সের ক্ষেত্রে রিমল আলী শাহ একটি বড় নাম। বিগত কয়েক বছর ধরে একের পর এক সাহসী নাচের ভিডিও শেয়ার করেছেন এই নৃত্যশিল্পী।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে, সেটি হলো ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। যেখানে এক দর্শক আগে বিনোদনের এক এবং একমাত্র মাধ্যম ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ প্রতিদিন ইন্টারনেট পাড়ায় ভাইরাল হচ্ছে কোন না কোন ভিডিও। বিশেষ করে ভারতীয় যুবতীদের উত্তপ্ত পারফরমেন্সের ভিডিও গুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, বর্তমানে যে ভিডিওতে যত বেশি সাহসিকতা, সেই ভিডিও তত দ্রুত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
Advertisement

আমরা আপনাদের বলি, উত্তপ্ত ডান্সের ক্ষেত্রে রিমল আলী শাহ একটি বড় নাম। বিগত কয়েক বছর ধরে একের পর এক সাহসী নাচের ভিডিও শেয়ার করেছেন এই নৃত্যশিল্পী। যেখানে তাকে অবিশ্বাস্য অঙ্গভঙ্গিতে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করতে দেখা গেছে। টাইট স্যুট কিংবা শর্ট ড্রেস, সর্বক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ করেছেন রিমল আলী শাহ। তার ডান্সের নতুন কোন ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা মুহূর্তের মধ্যে পরিণত হয় ট্রেন্ড ভিডিওতে।

Advertisement

বর্তমানে এই জনপ্রিয় নৃত্য শিল্পীর এটি প্রোগ্রামের ভিডিও রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এই নৃত্যশিল্পীকে সবুজ রঙের টাইট স্যুটে সাহসিকতার চরম সীমা অতিক্রম করতে দেখা গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, টাইট পোশাকের ফাঁক দিয়ে নিজের দেহের প্রত্যেকটি খাঁজ স্পষ্টভাবে দেখাচ্ছেন এই অভিনেত্রী। যা উপস্থিত ভক্তদের মনোরঞ্জনের জন্য হাতিয়ার হিসেবে কাজ করছে। ভিডিওটিতে আরও দেখা যাচ্ছে, রিমল আলী শাহের চরম সাহসিকতায় খুশি হয়ে তার উপর নোটের বৃষ্টি করছেন উপস্থিত ভক্তরা। উল্লেখ্য, ভিডিওটি ইউটিউবে এখনও পর্যন্ত লক্ষাধিক বার উপভোগ করা হয়েছে। রইল লিংক-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button