বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri: আম্রপালিকে দেখে রোমান্টিক হয়ে উঠলেন খেসারি লাল যাদব, করলেন বিছানা ভাঙা রোমান্স

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকায় নিরহুয়ার পরে যিনি রয়েছেন তিনি হলেন রোমান্টিক অভিনেতা খেসারি লাল যাদব।

Advertisement
Advertisement

এই মুহূর্তে যে জিনিসটি সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ট্রেন্ডিং হচ্ছে, সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সাহসী সিনেমা এবং রোমান্সে ভরপুর গানের ভিডিও। যেগুলি বর্তমানে ভারতের সবচেয়ে বড় ফিল্ম ইন্ডাস্ট্রি তথা বলিউডকেও টক্কর দিচ্ছে। আপনারা জানলে অবাক হবেন, বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে বর্তমানে বেশিরভাগ মানুষ উপভোগ করছে ভোজপুরি ফিল্মের রসালো গানের ভিডিও। পাশাপাশি এই ইন্ডাস্ট্রি থেকে রিলিজ হওয়া প্রত্যেকটি সিনেমা সুপারহিট প্রমাণিত হচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা।

Advertisement
Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকায় নিরহুয়ার পরে যিনি রয়েছেন তিনি হলেন রোমান্টিক অভিনেতা খেসারি লাল যাদব। অভিনয় তো বটেই, নিজের কন্ঠে একাধিক গান গেয়েছেন এই তারকা অভিনেতা। এমনকি নিজের গাওয়া গানগুলিতে অভিনেত্রীদের সাথে চরম রোমান্টিকও হতে দেখা গেছে তাকে। তার রোমান্টিক ভিডিও গুলো সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

অন্যদিকে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এমন একজন অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। প্রত্যেকটি গানে বারবার সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করতেও দেখা যায় এই অভিনেত্রীকে। এক কথায়, অভিনেত্রী আম্রপালির চরম সাহসিকতার কারণে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি বার বার সংবাদ শিরোনামে আলোচিত হয়।

Advertisement
Advertisement

বর্তমানে ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকা জুটি তথা আম্রপালি এবং খেসারি লাল যাদবের “পালং সাগওয়ান কে” গানটি রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। খেসারি লাল যাদব এবং ইন্দু সোনালির কন্ঠে গাওয়া রোমান্টিক এই গানে দুই তারকার উত্তপ্ত রোমান্স বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। দুই জনের চরম রোমান্সে মুগ্ধ হয়ে অনেকেই ভিডিওটির প্রসংশা করেছেন। দেখুন ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button