ভাইরাল & ভিডিওবিনোদন

Muskan Baby Video: মুসকান বেবির কিলার স্টাইল দেখে মুগ্ধ তরুণ থেকে বৃদ্ধ, এমন ভিডিও আগে দেখেননি

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে

Advertisement
Advertisement

আজকালকার দিনে হরিয়ানভি গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন ভাইরাল হতে থাকে। এখনকার দিনে হরিয়ানার নৃত্য শিল্পীরা সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়ে থাকেন। প্রতিদিন তাদের নতুন নতুন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হবার সুযোগ পায়। সম্প্রতি হরিয়ানার একজন জনপ্রিয় নৃত্যশিল্পী মুসকান বেবির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে হয়েছে বেশ জনপ্রিয়। এই গানের অনুষ্ঠানটি দেখতে তরুন থেকে বৃদ্ধ সবাই ভিড় জমিয়েছিলেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সর্বত্র ভাইরাল হতে শুরু করেছে। একটি হোলির অনুষ্ঠানে এরকম একটা নাচ দেখে বেশ আনন্দিত হয়েছেন সকলেই। এই ভিডিওতে তিনি একটি হোলি মিলন অনুষ্ঠানে খোলামেলা নাচ করছেন। ভাইরাল হওয়া এই ভিডিওতে তার এই দুর্দান্ত নাচ দেখে সবাই মুগ্ধ।

Advertisement
Advertisement

মুসকান বেবি তার হট লুক দিয়ে সেখানে উপস্থিত মানুষের মন জয় করেছেন। মঞ্চে মুসকান বেবিকে প্রচুর নাচতে দেখা যায় এই ভিডিওতে। ভিডিওতে, সাদা সালোয়ার স্যুটে মুসকান বেবিকে আশ্চর্যজনকভাবে সুন্দর দেখাচ্ছে। মঞ্চে মুসকান বেবিকে নাচতে দেখে গ্রামের বয়োজ্যেষ্ঠ থেকে শিশুরা সবাই মুসকান বেবির সঙ্গেই নাচতে শুরু করেন। আর মুসকান তার এই দারুন নাচের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন ততক্ষণে।

Advertisement

মুসকান বেবিকে হরিয়ানভি হোলি ফোক গান ‘রি আয়া হোলি কা উৎসব ম্যানে রঙ লা লেন দে’-তে নাচতে দেখা যায়। ভিডিওতে মুসকানের স্টাইল ও নাচের ভঙ্গিমা দেখার মতো। সেখানে উপস্থিত লোকজনকেও এই নর্তকীর গায়ে প্রচুর নোট বর্ষণ করতে দেখা যায়। এই ভিডিওটি ‘স্পেশিয়াল রাগনি স্টুডিও’ নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে, যেখানে আপনি এটি যেকোনো সময় দেখতে পারবেন। এখনো পর্যন্ত গানটি ৩৩,২০০ বারের বেশি দেখা হয়েছে। যদিও এই গানটি ২০২২ সালে আপলোড করা হয়েছিল, তবুও এটি আবার আলোড়ন সৃষ্টি করছে বলে মনে হচ্ছে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button