বিনোদনভাইরাল & ভিডিও

Kashish Choudhary: কাশিশ চৌধুরীর নাচ দেখে পাগল হয়ে গেলেন ভক্তরা, দেখুন ভাইরাল ভিডিও

খোলা স্টেজে টাইট স্যুটে এই সমস্ত যুবতীদের সাহসিক পারফরমেন্সের ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

বিগত কয়েক বছরে ফুলে ফেঁপে উঠেছে হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রি। বর্তমানে বেশিরভাগ মানুষের বিনোদনের সেরা মাধ্যম হয়ে উঠেছে এই ইন্ডাস্ট্রি। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একঘেয়েমি সিনেমা, সেখানে আজ হরিয়ানার এই সমস্ত সাহসী নৃত্য শিল্পীদের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে নতুন স্বাদ। প্রথমদিকে খোলা স্টেজে সাহসী ডান্সের পারফরমেন্স স্বপ্না চৌধুরীর হাত ধরে শুরু হলেও বর্তমানে একাধিক ভারতীয় যুবতীরা নাম লিখিয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। বর্তমানে সুনিতা বেবি, মুসকান বেবি, রচনা তিওয়ারির মতো একাধিক নৃত্যশিল্পীরা প্রতিনিয়ত উষ্ণ বিনোদন প্রদান করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

কয়েক বছর আগে যেখানে হরিয়ানভি ডান্সের অস্তিত্ব ছিল শুধুমাত্র হরিয়ানা এবং রাজস্থানের মত কয়েকটি রাজ্যে, সেখানে আজ শুধুমাত্র ভারতবর্ষে নয়, গোটা বিশ্বে রাজত্ব করছেন হরিয়ানার এই সমস্ত নৃত্য শিল্পীরা। বিশেষ করে খোলা স্টেজে টাইট স্যুটে এই সমস্ত যুবতীদের সাহসিক পারফরমেন্সের ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

কয়েকদিন আগে খোলা স্টেজে চরম সাহসিকতার পরিচয় দিয়ে সংবাদ শিরোনামে ট্রেন্ড হচ্ছেন হরিয়ানার অন্যতম জনপ্রিয় নৃত্য শিল্পী কাশিশ চৌধুরী। হরিয়ানার অত্যন্ত জনপ্রিয় গান তথা ‘থুমকা লাখ লাখ কা’-তে খোলা স্টেজে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে উপস্থিত দর্শকদের উত্তপ্ত করতে দেখা গেছে এই যুবতীকে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের টাইট স্যুটে নিজেকে অনন্য সৌন্দর্য প্রদান করেছেন এই নৃত্যশিল্পী। এরপর উপস্থিত দর্শকদের নিজের শরীরের প্রত্যেকটি খাঁজ দেখিয়ে উষ্ণতম পারফরমেন্স করেছেন তিনি। ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিকবার উপভোগ করা হয়েছে। রইল সাহসী ভিডিওর লিংক-

Related Articles

Back to top button