বলিউডবিনোদন

Video: জাতীয় মঞ্চে বাংলা বাউল গান গেয়ে সবাইকে চমকে দিলেন ‘খুদে অরিজিৎ’ শুভ এবং অরুণিতা, মুগ্ধ হয়ে শুনল নেট পাড়া

শুধু অরিজিতের গানেই আটকে নেই শুভ, এখন নিজেকে ভার্সেটাইল সিঙ্গার হিসেবেও মেলে ধরছেন তিনি

Advertisement
Advertisement

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের সুপারস্টার সিঙ্গার সিজন ৩ একেবারে জমে উঠেছে। এই সিজনে শিলিগুড়ির ছেলে শুভ সূত্রধর তার গানের গলার মাধ্যমে সকলকে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন। এই কিশোরের মায়াবী কন্ঠে বুঁদ এখন ভারতের প্রতিটি দর্শক। অভিজিৎ ভট্টাচার্য থেকে শুরু করে অনুরাধা পাড়োয়াল, সবাই শুভর গানের গলার প্রশংসায় পঞ্চমুখ। অরিজিৎ সিং এর সঙ্গে শুভর তুলনা চলছে প্রথম থেকেই। নেট পাড়ায় তিনি এখন ক্ষুদে অরিজিৎ নামেও জনপ্রিয় হয়ে উঠেছেন।

Advertisement
Advertisement

অন্যদিকে এই টেলিভিশন প্রোগ্রামে বাংলার নাম উজ্জ্বল করেছেন আরো একজন গায়িকা অরুনিতা কাঞ্জিলালও। সনি টিভির এই মিউজিক রিয়ালিটি শোতে ক্যাপিনের আসনে বর্তমানে রয়েছেন তিনি। আর শুভ এবং তার জুটি সবসময়ই সুপার হিট হয়ে ওঠে। দিন কয়েক আগে সুপারস্টার সিঙ্গারের মঞ্চে উপস্থিত হয়েছিলেন ৯০ এর দশকের দুরন্ত অভিনেত্রী মীনাক্ষী শেষাদ্রি। তার সামনে তারই জনপ্রিয় ছবি দামিনির চাঁদ তারে গাওয়াহ্ হে গানটি শোনালেন শুভ এবং অরুনিতা। তার পাশাপাশি মোনালি ঠাকুরের অত্যন্ত জনপ্রিয় গান মনটা রে গাইলেন ক্যাপ্টেন এবং তার সাগরেদ।

Advertisement

লুডেরা ছবির জন্য বাংলার বাউল গানের অনুপ্রেরণায় নয় অমিত ত্রিবেদী তৈরি করেছিলেন এই মনটারে গানটি। এই গানটি গেয়েছিলেন মোনালি ঠাকুর। আর এই গানটি এবারে মঞ্চে শোনালেন অরুনিতা এবং শুভ। তবে তার সঙ্গে মিলেমিশে ছিল, পিরিত বড় জ্বালারে গানটিও। ফলে সবমিলিয়ে এটা ছিল একটা দারুন পারফরমেন্স। কমেন্ট বক্সে অনেকে এই গানের প্রশংসা করেছেন। অনেকে তাকে সরাসরি অরিজিৎ সিং এর সঙ্গে তুলনা করেছেন। কিছুদিন আগে শুভকে নিয়ে অনুরাধা পাড়োয়ালের মতো একজন কিংবদন্তি শিল্পী বলেছিলেন, “প্রত্যেক জেনারেশনে একজন হিরোর ভয়েস থাকে। এই জেনারেশনে সেটা অরিজিতের। আমার মনে হয় এর পরের জেনারেশনে অবশ্যই সেটা শুভর হবে।”

Advertisement
Advertisement

Related Articles

Back to top button