ভাইরাল & ভিডিওবিনোদন

Web Series: আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে MX Player-এর এই ওয়েব সিরিজ, এমন সিন রয়েছে

আপনি এই ওয়েব সিরিজটি দেখতে পাবেন একেবারে বিনামূল্যে

Advertisement
Advertisement

আজকালকার দিনে ওটিটি প্লাটফর্ম এবং ডিজিটাল প্লাটফর্মের কনটেন্ট সকলের বেশ পছন্দ হচ্ছে। এখনকার দিনে এই সমস্ত কন্টেন্ট দেখে সকলেই আনন্দ পাচ্ছেন এবং এই ধরনের প্লাটফর্মের এমন কিছু ওয়েব সিরিজ এবং কনটেন্ট রয়েছে যেগুলো দেখে আপনারাও আনন্দিত হতে পারবেন। এই ধরনের ওয়েব সিরিজে বেশ কিছু বোল্ড দৃশ্য আপনারা দেখতে পান, যা হয়তো এমনিতে সবার সামনে বসে দেখা যাবে না, কিন্তু একা নিভৃতে আপনি এই সমস্ত ওয়েব সিরিজ ইনজয় করতে পারেন। সম্প্রতি মুক্তি পেয়েছে এমএক্স প্লেয়ার প্ল্যাটফর্মের একটি নতুন ওয়েব সিরিজ। এই নতুন ওয়েব সিরিজে আপনারা প্রচুর বোল্ড দৃশ্য দেখতে পাবেন, যার সামনে হয়তো আশ্রমের বোল্ড দৃশ্য কিছুই নয়। এই নতুন ওয়েব সিরিজের নাম দেওয়া হয়েছে হ্যালো মিনি। আজকে আমরা এই ওয়েব সিরিজের ব্যাপারে কথা বলতে চলেছি।

Advertisement
Advertisement

এই হ্যালো মিনি ওয়েব সিরিজটি একটি রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজ যেখানে গল্পটা মূলত তৈরি হয়েছে মিনি নামের একজন মেয়েকে ঘিরে। ওয়েব সিরিজের ডিরেক্টর হলেন ফারুক কবির এবং তিনি জনপ্রিয় লেখক নভোনীল চক্রবর্তীর জনপ্রিয় গল্প ক্রকটেল অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি করেছেন। এই ওয়েব সিরিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অনুজা যোশী। এই ওয়েব সিরিজটির গল্পটি দুর্দান্ত এবং এই মুহূর্তে এমএক্স প্লেয়ার এর অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সিরিজ হয়ে উঠেছে হ্যালো মিনি। এই হ্যালো মিনি হল ২২ বছর বয়সী রিভানার গল্প যিনি কলকাতা থেকে মুম্বাইতে চলে আসেন মডেলিং এবং গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে আসার উদ্দেশ্যে। কিন্তু পরে এই নতুন শহরে তার একজন মানুষের সঙ্গে পরিচয় হয় যিনি তাকে অনুসরণ করেন, কিন্তু তার কোনো নাম রিভানা জানতে পারে না। কে এই ব্যক্তি? কেনই বা রিভানার পিছু করেন তিনি? কেনো তার কোনো নাম নেই পরিচয় নেই? এইসব নিয়েই এই হ্যালো মিনি ওয়েব সিরিজের কাহিনী বর্ণিত হয়েছে।

Advertisement

সম্প্রতি এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন মুক্তিপ্রাপ্ত হয়েছে এবং এই ওয়েব সিরিজের মাধ্যমে অভিনেত্রী অনুজা যোশী সোশ্যাল মিডিয়াতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে ফেলেছেন। ওটিটি প্লাটফর্মে হ্যালো মিনি এই অভিনেত্রীর প্রথম কাজ। আপনাদের জানিয়ে রাখি তিনি ১৯৯২ সালের নিউ ইয়র্কে জন্মেছিলেন এবং সেখানেই তিনি বড় হন। যদিও কাজের সূত্রে তিনি মুম্বাইয়ে চলে আসেন এবং সেখানেই নিজের ক্যারিয়ার তৈরি করেন। বলিউডের সঙ্গেও এই অভিনেত্রীর একটা কানেকশন রয়েছে। মনে করা হচ্ছে, খুব শীঘ্রই তিনি বলিউডে অভিনয় করতে চলেছেন কোনো বড় ব্যানারের সিনেমায়।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button