বিনোদনবলিউড

Web Series: পরিবারের সাথে নয়, সাহসী ওয়েব সিরিজ নিয়ে আসছে প্রাইম শটস

ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে প্রাইম শটস প্ল্যাটফর্ম

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।

ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন ধরে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা
পাচ্ছে প্রাইম শটস অ্যাপের একটি ওয়েব সিরিজ।

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে প্রাইম শটস প্ল্যাটফর্ম। এই অ্যাপে কিছুদিনের মধ্যেই একটি ওয়েব সিরিজ রিলিজ করবে, যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে। এই ওয়েব সিরিজের নাম, ‘নাজুক‘। এতে এক দম্পত্তির কাহিনী রয়েছে। এতে স্ত্রীয়ের শারীরিক চাহিদা পূরণ করতে পারেন না স্বামী। এরপর দেখা যাবে কলিংবেল বাজাচ্ছে এক যুবক। তাকে দেখা মাত্র সেই স্ত্রী তার প্রতি একটা দুর্বলতা অনুভব করেন পরবর্তীকালে সেই যুবকের সঙ্গেই তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। কিন্তু এর পরে কি হয় তা দেখতে অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে।

Related Articles

Back to top button