বিনোদনগরমা গরমভাইরাল & ভিডিও

Web Series: ছেলের গার্লফ্রেন্ডের সাথে শারীরিক খেলায় মেতে উঠলেন হবু শ্বশুর, দেখুন এই ঘাম ঝরানো ওয়েব সিরিজ

ইন্টারনেটের এই যুগে একথা জোর দিয়ে বলা যেতেই পারে, যে ওয়েব সিরিজে যত বেশি বেড সিন, সেই ওয়েব সিরিজ দেখতে তত বেশি ভিড় জমাচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement
Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বছর দুয়েক আগে বিনোদন জগতে যুক্ত হয়েছে “ইরোটিক” ওয়েব সিরিজ। বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে মুক্তি পেতে আজকের দিনে বেশিরভাগ মানুষ লাইন দিয়ে উপভোগ করছেন এই সমস্ত ওয়েব সিরিজ। মূলত কম সময়ের মধ্যে ভরপুর বিনোদন পেতে নেটিজেনরা লাইন দিচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের চাহিদার কথা মাথায় রেখে আজকের দিনে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

Advertisement
Advertisement

আপনি যদি এই মুহূর্তে একাকীত্বে সময় কাটাতে চান, সে ক্ষেত্রে আপনার নীরবতার সঙ্গী হয়ে উঠতে পারে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া উষ্ণ ওয়েব সিরিজ গুলো। করোনা মহামারির কারণে যখন গোটা বিশ্বে কর্মযজ্ঞ স্তব্ধ হয়ে গিয়েছিল, ঠিক তখন থেকে মানুষের মনে উৎসাহ এবং একান্তে সময় কাটানোর অন্যতম হাতিয়ার হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ হওয়া ওয়েব সিরিজ। ইন্টারনেটের এই যুগে একথা জোর দিয়ে বলা যেতেই পারে, যে ওয়েব সিরিজে যত বেশি বেড সিন, সেই ওয়েব সিরিজ দেখতে তত বেশি ভিড় জমাচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। এই ওয়েব সিরিজটিতে নিত্যা এবং রিয়ানের চরিত্র চিত্রায়িত হয়েছে। যেখানে দেখানো হয়েছে নিত্যা এবং রিয়ান কলেজ স্টুডেন্ট এবং তারা একে অন্যকে ভালোবাসে। একদিন রিয়ান তার বাবার সাথ নিজের গার্লফ্রেন্ড নিত্যার পরিচয় করিয়ে দেয়। তবে নিজের ছেলের গার্লফ্রেন্ডকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপর ছেলের অনুপস্থিতিতে কখনো নিজের বাংলোতে কিংবা কখনও নিজের অফিসে নিত্যাকে ডেকে শারিরীক খেলায় মেতে ওঠেন। যদিও এই কার্যক্রম খুব শীঘ্রই ধরে ফেলেন রিয়ান। এরপরের দৃশ্য দেখতে হলে অবশ্যই আপনাকে চোখ রাখতে হবে উল্লু অ্যাপে।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button