বিনোদনগরমা গরমবলিউড

Malaika Arora: মালাইকা আরোরার হবু বৌমার রূপে মুগ্ধ নেটিজেনরা, সৌন্দর্যে টেক্কা দেবে শাশুড়ি মালাইকাকে

ফ্যাশান এবং ফিটনেসের কারনেও মালাইকা আরোরা বারবার আলোচিত হন সংবাদ শিরোনামে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হয় সেটি হল, বলিউড অভিনেতা-অভিনেতাদের কার্যক্রমের ভিডিও এবং ছবিগুলি। বিশেষ করে বলিউডের এই সমস্ত তারকাদের পারিবারিক জীবনের ঘটনাবলী ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। শুধু তাই নয়, তাদের দৈনন্দিন কার্যক্রম এবং ফ্যাশন ফলো করতে বেশ পছন্দ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের একাংশ। ফলে স্বাভাবিকভাবেই নিজের অজান্তে অনেক বলিউড সেলিব্রেটি সংবাদ শিরোনামে আলোচিত হন।

মালাইকা আরোরা: সর্বাধিক আলোচিত বলিউড সেলিব্রেটি

তবে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের চেয়ে যিনি সর্বাপেক্ষা সংবাদ শিরোনামে আলোচিত হন তিনি হলেন বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার মালাইকা আরোরা। নিজের প্রথম স্বামী আরবাজ খানের সাথে ডিভোর্স এবং অর্জুন কাপুরের সাথে ঘনিষ্ঠ হয়ে ওঠার কারণে বহুবার সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী। তাছাড়া ফ্যাশান এবং ফিটনেসের কারনেও এই অভিনেত্রী বারবার আলোচিত হন সংবাদ শিরোনামে।

পুত্র আরহান খানের প্রেম নিয়ে আলোচনা

তবে এবার নিজের ব্যক্তিগত কারণে নয় বরং নিজের ছেলের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন অভিনেত্রী মালাইকা আরোরা। সংবাদ শিরোনামের এক প্রতিবেদনে জানা যাচ্ছে, মালাইকা আরোরা এবং আরবাজ খানের সুদর্শনপুত্র আরহান খান বর্তমানে এক সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। জানা যাচ্ছে ওই তরুণী এতটাই সুন্দরী যে, তার রূপে মুগ্ধ হচ্ছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরাও।

ভাইরাল ছবি এবং সম্ভাব্য সম্পর্ক

কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে মালাইকা আরোরার একমাত্র পুত্র আরহান খানকে বলিউডের রূপসী অভিনেত্রী রবিনা ট্যান্ডনের লাস্যময়ী কন্যা রাশা থাদানির সাথে সময় কাটাতে দেখা গেছে। এই ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই অনেকেই মনে করছেন, আরবাজ খানের প্রিয় বান্ধবী রবিনা ট্যান্ডনের রূপবতী কন্যার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন আরহান খান। যদিও আরবাজ খান জানান, তার পুত্র বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করতে চলেছে খুব শীঘ্রই। তবে ভাইরাল ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arhaan Khan (@iamarhaankhan)

Related Articles

Back to top button