ভাইরাল & ভিডিও

Dance Video: রাজস্থানের এই ৫ ‘লুকলাইক’ বোনেরা আলোড়ন সৃষ্টি করলেন, নাচ দেখে আপনিও বলবেন কেউই কারও চেয়ে কম নয়

ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গানে খোলা আকাশের নিচে এক ঝাঁক যুবতী নয়নাভিরাম পারফরম্যান্স করছে।

Advertisement
Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় তরুণীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়। যেগুলি দেখতে বেশি পছন্দ করছেন তরুণ প্রজন্মের ইন্টারনেট ব্যবহারকারীরা। পাশাপাশি, দৈনন্দিন জীবনের ঘটনা বলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ভাইরাল হচ্ছেন অনেকেই। এছাড়া পশু-পাখিদের জন্য আলাদা সংরক্ষিত জায়গা তো রয়েছেই।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছে আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এক কথায়, স্বতঃস্ফূর্তভাবে আজকের দিনে সোশ্যাল মিডিয়ায় রাজ করতে পারেন যে কেউ। আজকের নিবন্ধের আমরা আপনাদের বলি, চোখে পড়ার মতো পারফরম্যান্স বোধহয় একেই বলে। খোলা আকাশের নিচে জনপ্রিয় হিন্দি গানে এক ঝাঁক যুবতী এমন সাহসিকতা দেখালেন, যা দেখার পর থেকে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা বলছেন “ওয়াও”।

Advertisement

বর্তমানে ইউটিউবে একটি কয়েক সেকেন্ডের শর্ট ভিডিও রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে। যে ভিডিওতে দেখা যাচ্ছে জনপ্রিয় হিন্দি গানে খোলা আকাশের নিচে এক ঝাঁক যুবতী নয়নাভিরাম পারফরম্যান্স করছে। “মঙ্গল দেব ব্লকস” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মাত্র ছয় দিন আগে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। যা ইতিমধ্যে সাত হাজারেরও বেশি মানুষ উপভোগ করেছে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একই ডিজাইনের টাইট স্যুটে ছাঁদের ওপর অসাধারণ অঙ্গভঙ্গিতে নাচ করছেন ওই যুবতীর দল। এইবেলা আপনিও দেখে ফেলুন ইউটিউবে ভাইরাল হওয়া এই ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button