ভাইরাল & ভিডিও

Viral Video: আরিয়ান খানের মতো নাচ করে Zomato ডেলিভারি বয়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, মানুষ অবাক

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম হয়ে উঠেছে যেখানে পৃথিবীর প্রতিটি কোণ থেকে প্রতিভা উঠে আসে বিস্মিত। বলিউডে একাধিক প্রতিশ্রুতিবান ও স্মার্ট লোক এলেও ভাগ্য সবার প্রতি সদয় হয় না। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে এখন এমন অনেক ভিডিও বা ঘটনা মানুষ দেখতে পাচ্ছেন যা আগে থেকে যেত সবার জানার বাইরে।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ায় নতুন সতর্কতা

সম্প্রতি একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ভাইরাল হচ্ছে দ্রুত গতিতে। প্রথম খোলে দেখলে আপনিও ভুল করতে পারেন। লাল রঙের গেঞ্জি পরিহিত একটি ছেলেকে দেখে আপনিও হয়তো চোখ কচলাবেন। লোকেরা লাল রঙের এই গেঞ্জি পরা ছেলেটিকে শাহরুখ খানের ছেলের সাথে তুলনা করতে শুরু করেছেন। অভয় সিং নামের এই ছেলেটি জোম্যাটোর ডেলিভারি বয়ের কাজ করে। ছেলেটির চেহারা দেখে একে নায়কের চেয়ে কোনো অংশে কম বলে মনে করছেন না। এবং এর নাচও অসাধারণ।

Advertisement

অভয় সিং: মিডিয়া ইনফ্লুয়েন্সারের নতুন চেহারা

ডেলিভারির পাশাপাশি ডেলিভারি বই হিসেবে কাজ করা এই ছেলেটি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারও বটে। এই ভিডিওতে অভয় সিংকে নায়কের মতো নাচতে দেখা গেছে এবং তার চেহারাও খুব ভাল। আশ্চর্যের বিষয় হল, অভয় এই ভিডিওটি কোনও স্টাইলিশ পোশাকে নয়, শুধুমাত্র জোম্যাটোর ইউনিফর্মেই তৈরি করেছেন। জোম্যাটো সংস্থাও নিশ্চই গর্বিত হবে এটা জেনে যে তার ডেলিভারি বয় এত প্রতিভাবান এবং জনপ্রিয়।

Advertisement
Advertisement

 

 

View this post on Instagram

 

A post shared by Abhay (@abhay__singh893)

অভয় সিংয়ের অনুগামী এবং ভক্তরা এই ভিডিওটি নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন। একজন ব্যবহারকারী ভাইরাল পোস্টার নিচে বলেছেন, ‘কিস কিস কো ইয়ে পেহলা নজর মে আরিয়ান খান হ্যায়?’ একই সঙ্গে আরও এক ব্যবহারকারী বলেছেন, ‘হ্যাঁ, অবশ্যই।’ একজন ব্যবহারকারী লিখেছেন, ‘ম্যান, ইউ হ্যাভ বিকাম আ হিরো।’ একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আপনাকে শীঘ্রই পর্দায় দেখা যাবে।’ প্রসঙ্গত, ইনস্টা অ্যাকাউন্টে অভয় সিংয়ের ফলোয়ারের সংখ্যা ৮৪ হাজারেরও বেশি।

Related Articles

Back to top button