ভাইরাল & ভিডিও

VIDEO: বাড়ির ছাদে লাল টুকটুকে শাড়িতে যুবতীর লাস্যময়ী নাচ, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

@sonufeb4 নামক ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে, ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

নাচের ভিডিওর জনপ্রিয়তা

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন নাচের ভিডিও। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভিডিও নিয়ে এসেছি যেখানে দেখা গেছে এক যুবতী ব্যাপক কায়দায় নাচ করেছেন। এমন ভিডিও দেখে আপনিও লজ্জা পেয়ে যাবেন।

ভাইরাল ভিডিওর বিবরণ

ভাইরাল ভিডিও দেখে আপনিও অবাক হয়ে যাবেন। এতে দেখা গেছে এক যুবতী বাড়ির ছাদে ব্যাপক নাচ করছেন। সে লাল রঙের শাড়ি ও ব্লাউজ পরেছেন। শাড়ির আঁচল এমন করে গুটিয়ে নিয়েছেন যে তাঁর কার্ভি ফিগার দেখা যাচ্ছে। সে ইনস্টাগ্রামের ভাইরাল গানের তালে কোমর দুলিয়ে নাচ করেছেন। সে বলিউডের ‘চিকনি কোমর পে‘ গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর সেক্সী ফিগার দেখে উত্তেজিত হয়ে যাবেন আপনিও।

জনপ্রিয়তা এবং প্রতিক্রিয়া

ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও লাইক ও কমেন্ট করেছেন। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে এমন সাহসী এবং আকর্ষণীয় পারফরম্যান্স দেখতে দর্শকরা মুখিয়ে থাকেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

https://www.instagram.com/reel/C6Avb4qyMty/?utm_source=ig_web_copy_link

Related Articles

Back to top button