ভাইরাল & ভিডিও

VIDEO: আঁচল সরিয়ে মেলায় বৌদির উদ্দাম নাচ, বৌদির সাহসী স্টেপ ভাইরাল

রিল ভিডিও প্রায় ৭৬ হাজারের বেশি মানুষ লাইক করেছেন

Advertisement
Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন। তারকাদের পাশাপাশি মাঝে মাঝে ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। অনেকেই তাঁদের প্রতিভা প্রদর্শনের জন্য ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন।

Advertisement
Advertisement

স্মার্টফোন এবং সোশ্যাল মিডিয়ার দুনিয়া

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোনো প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন।

Advertisement

ভাইরাল বৌদির লাস্যময়ী নাচ

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে এক বৌদি লাস্যময়ী কায়দায় নাচ করেছেন। বৌদির নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। এই ভাইরাল ভিডিওতে একদম ভোজপুরি স্টাইলে বুক থেকে আঁচল খসিয়ে ক্যামেরার সামনে শরীর দেখিয়ে উদ্দাম নাচ করেছেন বৌদি। ভিডিও দেখে মনে হচ্ছে কোনো মেলায় হাজার হাজার দর্শকের সামনে ওই বৌদি স্টেজে উঠে বুক থেকে আঁচল নামিয়ে লাস্যময়ী কায়দায় নাচ করেছেন। নাচের মাঝে তিনি নিজের কার্ভি ফিগারও ফ্লান্ট করেছেন। তাঁর এমন বোল্ড নাচ দেখে আপনি উত্তেজিত হয়ে যাবেন।

Advertisement
Advertisement

ভাইরাল ভিডিওর জনপ্রিয়তা

এই ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও ৭৬ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে ইনস্টাগ্রামে ভিডিওটি খুঁজে দেখতে পারেন। সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ধরনের বিনোদনমূলক ভিডিওগুলি দ্রুত ছড়িয়ে পড়ে এবং সাধারণ মানুষের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে।

 

View this post on Instagram

 

A post shared by tadka_vd (@tadka_vd)

Related Articles

Back to top button