ভাইরাল & ভিডিওবলিউড

বিছানায় অক্ষম স্বামী, তার অভাব পূরণ করতে বন্ধুর সঙ্গে ঘনিষ্ঠ স্ত্রী, ভাইরাল ওয়েব সিরিজের ট্রেলার

এই ওয়েব সিরিজটি আপনি দেখতে পারবেন কোকু অ্যাপে

Advertisement
Advertisement

এখনকার দিনে ভারতে বড় হয়ে গেছে এবং প্রতিদিন এখন ভারতের নতুন নতুন সিরিজ আসছে যেগুলো আপনারা দেখতে পারেন একটি অ্যাপ্লিকেশনের সাবস্ক্রিপশন গ্রহণ করলেই। গত কয়েক বছরে মানুষজন অনেক বেশি টেকস্যভি হয়ে উঠেছেন এবং তার সাথেই হয়ে উঠেছেন মোবাইল প্রেমী। আগে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার জন্য মোবাইল ব্যবহার হলেও, এখন সিনেমা দেখা থেকে শুরু করে সমস্ত কাজের জন্য মোবাইল ফোন ব্যবহার করছেন সকলে। মোবাইল ফোনের ব্যবহার এখন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে সারা ভারতে। সেই কারণে মোবাইলে এসেছে বিনোদনের ঝড়। বর্তমানে ভারতের বিভিন্ন ধরনের ওটিটি প্লাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে আপনারা প্রতিদিন নতুন নতুন কনটেন্ট দেখতে পান। ফলে এখন আর সিনেমা হলের জন্য অপেক্ষা করে বসে থাকতে হয়না। আপনি বাড়িতে বসে যখন ইচ্ছা আপনার পছন্দের সিনেমা সিরিয়াল এবং ওয়েব সিরিজ দেখতে পান।

Advertisement
Advertisement

ওয়েব সিরিজের ক্রেজ

তবে তারই সাথে, একটা নতুন ধরনের ক্রেজ ভারতীয়দের মধ্যে ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে এবং সেটা হল এডাল্ট ওয়েব সিরিজের ক্রেজ। আপনারা যদি ভালো করে লক্ষ্য করেন, তাহলে বুঝবেন এখনকার দিনে কিন্তু প্রতিটি ওয়েব সিরিজেই কিছু না কিছু এডাল্ট কনটেন্ট থাকে। আর এই ধরনের কনটেন্ট মানুষজন বেশ ভালোভাবেই গ্রহণ করেন। তাই, এখন এমন কিছু ওয়েব সিরিজ প্ল্যাটফর্ম মার্কেটে এসেছে যারা নিজেদের প্ল্যাটফর্মে প্রচুর এই ধরনের অ্যাডাল্ট কনটেন্ট তৈরি করছে। আর সেইসব অ্যাডাল্ট ওয়েব সিরিজের দর্শক সংখ্যা কিন্তু নেহাত কম নয়। এরকমই কয়েকটি জনপ্রিয় প্ল্যাটফর্ম হল উল্লু, কোকু, প্রাইম শট।

Advertisement

কোকু প্ল্যাটফর্মে নতুন ওয়েব সিরিজ

আজকে আমরা কোকু প্ল্যাটফর্মের একটি নতুন ওয়েব সিরিজের ব্যাপারে আপনার সঙ্গে আলোচনা করব। মুক্তি পেয়েছিল এই বছরের ১৩ই মে। এখন অব্দি এই ওয়েব সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে এই প্লাটফর্মের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। এই ওয়েব সিরিজের ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে ছেলের কাছে পুত্রবধূর নামে অভিযোগ করছেন শাশুড়ি। দরজা বন্ধ করে পুত্রবধূ সারাদিন ধরে অদ্ভুত আওয়াজ করতে থাকে এবং ফোন নিয়ে সারাদিন ব্যস্ত থাকে। জানা যায়, কখনো খোলামেলা রাত পোশাকে ভিডিও কল, আবার কখনো ফোনেই রঙিন চ্যাট করতে ব্যস্ত ওই পুত্রবধূ। এই ব্যাপারটা জানার পরই বাড়িতে অশান্তি শুরু হয়। কিন্তু, ওই মহিলা তার শাশুড়িকে বলেন, তার স্বামী অর্থাৎ শাশুড়ির ছেলে যৌনতায় অক্ষম। ফলে সে তার নিজের মতো করে চলবে এবং সেটা বলে সে বাড়ি ছেড়ে চলে যায়। তারপর ঐ ছেলেটির এক বন্ধুর সঙ্গেই তৈরি হয় ওই মহিলার শারীরিক সম্পর্ক। এই ওয়েব সিরিজ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। আপনারা এই কোকু অ্যাপের সাবস্ক্রিপশন গ্রহণ করলে এই ওয়েব সিরিজ দেখতে পারবেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button