বিনোদনবলিউড

জুন মাসে Amazon Prime Video-তে আসছে একগুচ্ছ নতুন সিনেমা ও ওয়েব সিরিজ (June, 2024)

Advertisement
Advertisement

যারা ওটিটি প্লাটফর্মে ওয়েব সিরিজ বা সিনেমা দেখতে পছন্দ করেন তাদের জন্য রইল দারুণ সুখবর। চলতি মাস, অর্থাৎ জুন মাসটা সকলের জন্য বিশেষ। যারা সিনেমা এবং ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন, তাদের খুব ব্যস্ততার মধ্যে কাটতে চলেছে। কারণ এই জুন মাসেই বিখ্যাত ওটিটি প্লাটফর্ম Amazon Prime Video-তে একগুচ্ছ সিনেমা এবং ওয়েব সিরিজ রিলিজ হতে চলেছে যা দেখার জন্য বিনোদন প্রেমীরা দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছিলেন।

Advertisement
Advertisement

The Boys Season 4

প্রথমেই আসা যাক The Boys Season 4 সিরিজ প্রসঙ্গে। আগের সিজনগুলো যথেষ্ট জনপ্রিয়তা পাওয়ায় এবার এই চতুর্থ সিজনটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এতে অভিনয় করবেন কার্ল আরবান, জ্যাক কায়েদ, অ্যান্টনি স্টার। যারা এই সিরিজের আগের পার্টগুলি দেখেছেন, তাঁরা নিশ্চয়ই জেনে থাকবেন এই সিরিজটিতে ‘দ্য বয়েজ’ নামে পরিচিত একটি দল দ্য সেভেন এবং ভোট এর সম্পর্কে সত্য উদ্ঘাটনের জন্য তাদের মিশন চালায়। এবারও তাঁরা একটি নতুন মিশনে নামবে। আগামী ১৩ জুন এটি মুক্তি পাবে।

Advertisement

Advertisement
Advertisement

My Lady Jane

My Lady Jane সিরিজটি আগামী ২৭ জুন Amazon Prime Video-তে রিলিজ হতে চলেছে। এই সিরিজটিতে অভিনয় করেছেন এমিলি বাডার, এডওয়ার্ড ব্লুমেল, জর্ডান পিটার্স, আনা চ্যান্সেলর, রব ব্রাইডন, ডমিনিক কুপার এবং জিম ব্রডবেন্ট। এই গল্পের কাহিনী ষোড়শ শতকে একজন ইংরেজ অভিজাত মহিলাকে কেন্দ্র করে তৈরি, যিনি মৃত্যুদণ্ড থেকে অল্পের জন্য রক্ষা পান এবং রোমান্স ও দুঃসাহসিকতায় পূর্ণ জীবন শুরু করেন। তবে কিছু টুইস্ট সকলকে অবাক করবে।

Maidaan

সিনেমা হলে দুর্দান্ত সফলতার পর এবার Maidaan সিনেমাটি Amazon Prime Video-তে রিলিজ করবে আগামী ৭ জুন। এই সিনেমাটি দেখার জন্য ওটিটি প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমাটি। অভিনয় করেছেন অজয় দেবগন। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়মণি, গজরাজ রাও, নিতানশি গোয়েল, রুদ্রনীল ঘোষ।

Beyond The Veil Season 2

Beyond The Veil Season 2 সিরিজটি আগামী ৭ জুন ওটিটিতে মুক্তি পাবে। এই সিরিজটিতে উত্তর নাইজেরিয়ান মহিলাদের দেখানো হয়েছে, যারা প্রায়শই জর্জরিত বিশ্বে তাদের শক্তি, স্বাধীনতা এবং সত্যতার দিকটি তুলে ধরে। এই সিরিজে অভিনয় করেছেন জেমিমা ওসুন্দে, আমে ইজেজিনা, নোরা ইগো, মরিয়ম বুথ এবং হাবিবা জাক-সক।

I am Celine Dion

I am Celine Dion ডকুমেন্টরিটি দেখতে সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। সেলিন ডিওনের জীবন এবং কর্মজীবন সম্পর্কে জানানো হয়েছে। আগামী ২৫ জুন Amazon Prime Video-তে এটি মুক্তি পাবে। অভিনয় করেছেন সেলিন ডিওন।

Mother’s Instinct

Mother’s Instinct সিরিজটির ট্রেলার আসার পর থেকেই সকলে অপেক্ষা করছিলেন এটি কবে মুক্তি পাবে। এবার সকলের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। কারণ বেনোইট ডেলহোমে পরিচালিত ‘Mother’s Instinct’ সিরিজটি ৭ জুন Amazon Prime Video-তে মুক্তি পাবে। অভিনয় করেছেন অ্যান হ্যাথওয়ে, জেসিকা চ্যাস্টেইন, অ্যান্ডার্স ড্যানিয়েলসেন লি এবং জোশ চার্লস।

এই জুন মাসে Amazon Prime Video-তে মুক্তি পেতে চলা এই নতুন সিনেমা ও ওয়েব সিরিজগুলি দেখে আপনার বিনোদনের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ হবে।

Related Articles

Back to top button