ভাইরাল & ভিডিও

Hot Dance: হিন্দি গানে নয়নাভিরাম ডান্স করলেন ভারতীয় এই তরুণী, ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে

সোশ্যাল মিডিয়ায় নয়নাভিরাম নাচের ভিডিওগুলির তুলনায় সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

চোখে পড়ার মতো পারফরমেন্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় এক তরুণীকে অবিশ্বাস্য অঙ্গভঙ্গিতে ডান্স করতে দেখা গেছে।। কয়েকদিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউজ এবং ২৬ হাজারের বেশি লাইক অর্জন করেছে। ভিডিওতে ভারতীয় ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্স বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীদের মনে জায়গা করে নিয়েছে।

Advertisement
Advertisement

তবে ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় তরুণীর ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইন্টারনেটের সহজলভ্যতার কারণে বিগত কয়েক বছরে এমন একাধিক ভারতীয় তরুণীরা পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। যারা তাদের মন মুগ্ধকর নাচের মাধ্যমে লাখ লাখ ফ্যান ফলোয়িং তৈরি করেছেন।

Advertisement

তবে সোশ্যাল মিডিয়ায় নয়নাভিরাম নাচের ভিডিওগুলির তুলনায় সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ একাধিক ভারতীয় যুবতীরা ইতিমধ্যে তা প্রমাণ করেছেন। তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য যে নাচের ভিডিওটি নিয়ে এসেছি, সেখানে সাহসিকতার লেশমাত্র খুঁজে পাবেন না আপনি। পরিবারের সামনে বসে উপভোগ করতে পারবেন ভাইরাল এই ভিডিওটি।

Advertisement
Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে @anukriti.mona নামের অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে কয়েক সেকেন্ডের একটি ভিডিও। যেখানে বলিউডের অত্যন্ত জনপ্রিয় গান তথা “বোলে চুড়িয়া বলে কাঙন্না” গানে অবিশ্বাস্য অঙ্গভঙ্গিতে নাচ করতে দেখা গেছে এক ভারতীয় তরুণীকে। কালো রঙের ঘাঘরা-চোলিতে নিজেকে উপস্থাপন করতে দেখা গেছে ওই তরুণীকে। তাছাড়া, গ্রাম্য পরিবেশে জনপ্রিয় এই গানে তরুণীর প্রতিটি স্টেপ হৃদয় ছুঁয়ে গেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। দেখুন ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button