ভাইরাল & ভিডিও

VIDEO: ভারতীয় যুবতীর সাহসী নাচ, শরীরের ঘাম ঝরাবে, ভুলেও কারোর সামনে দেখবেন না

ডিজিটাল প্লাটফর্ম যেমন বিনোদনের সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে, ঠিক তেমনি অর্থ উপার্জনের নতুন রাস্তা হয়ে উঠেছে সাধারণ মানুষের জন্য।

Advertisement
Advertisement

ইন্টারনেটের হাত ধরে সাধারণ মানুষ টিভির পর্দার নির্ভরশীলতা কাঁটিয়ে উঠেছে অনেক আগেই। বর্তমানে বিনোদনের জন্য বেশিরভাগ মানুষ চোখ রাখছেন ডিজিটাল প্লাটফর্মে। বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক সহ ইউটিউবের মতো অ্যাপ্লিকেশনগুলিতে পদচারণা করছেন বেশি। ফলে এই সমস্ত অ্যাপে রিলিজ হওয়া গান থেকে শুরু করে নাচের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে অর্জন করে নেয় কোটি কোটি ভিউস। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ভিডিও রয়েছে, যেগুলি কোটি কোটি ভিউস অর্জন করেছে।

Advertisement
Advertisement

সাহসী ভিডিওর জনপ্রিয়তা

ডিজিটাল প্লাটফর্ম যেমন বিনোদনের সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে, ঠিক তেমনি অর্থ উপার্জনের নতুন রাস্তা হয়ে উঠেছে সাধারণ মানুষের জন্য। সেলিব্রেটি হয়ে ওঠার পাশাপাশি অর্থ উপার্জনের সুবর্ণ সুযোগ থাকার জন্য বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ায় এসে সময় ব্যয় করছেন। বিগত কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মে একাধিক ভিডিও ভাইরাল হলেও তুলনামূলকভাবে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে মুহূর্তে মধ্যে। এ কথা বলা যেতেই পারে, যে ভিডিওতে যত বেশি সাহসিকতা, সেই ভিডিও তত বেশি ভিউজ অর্জন করছে।

Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

ধারাবাহিকতা বজায় রেখে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভারতীয় যুবতীর উত্তপ্ত ডান্স। সম্প্রতি ইনস্টাগ্রামে দীপিকা নামের এক বছর কুড়ির যুবতী নিজের সাহসী পারফরমেন্সের ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওটিতে তাকে জনপ্রিয় ভোজপুরি গান তথা “কোমরিয়া”-তে ঘাম ঝরানো ডান্স করতে দেখা গেছে। লাল ব্লাউজের সাথে হলুদ শাড়িতে মোহনীয় রুপে অবিশ্বাস্য ডান্স করেছেন ওই যুবতী। ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউজ পাওয়ার পাশাপাশি ১০ হাজারের বেশি লাইক অর্জন করেছে। এই বেলা উপভোগ করুন ভারতীয় যুবতীর চরম সাহসিকতা-

Advertisement
Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Shakti Rana (@dipika_edit)

Related Articles

Back to top button