বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: লাস্যময়ী স্বপ্না চৌধুরীর নাচের ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে, একা দেখুন

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে উত্তেজনা সৃষ্টি করেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের তারকা অভিনেত্রীদের যারা টক্কর দিচ্ছেন, তারা হলেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। খোলা স্টেজে যারা সাহসিকতার চরম সীমানা উত্তীর্ণ করে বারবার সংবাদ শিরোনামে এসেছেন। যাদের পারফরমেন্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে মিডিয়া পাড়ায় আলোড়ন সৃষ্টি করে। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে হরিয়ানভি নৃত্যশিল্পীদের হাত ধরে সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। আজকের দিনে বিনোদন মানেই শুধু বলিউড নয়, নেটিজেনদের ঘাম ঝরিয়ে দিচ্ছে হরিয়ানাভি ডান্স ইন্ডাস্ট্রি।

Advertisement
Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পীদের জনপ্রিয়তা

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকভাবে উত্তেজনা সৃষ্টি করেছেন হরিয়ানভি নৃত্যশিল্পীরা। তারা তাদের সাহসী ডান্সের মাধ্যমে দর্শকদের উত্তপ্ত করছেন প্রতিমুহূর্তে। স্বপ্না চৌধুরী, সুনিতা বেবি, রচনা তিওয়ারির মত এমন একাধিক হরিয়ানভি নৃত্যশিল্পী রয়েছেন যারা নিজেদের সাহসিকতা দেখিয়ে ইন্টারনেটে আলাদা পরিচয় তৈরি করেছেন। আপনি জানলে অবাক হবেন, এই সমস্ত নৃত্য শিল্পীদের সোশ্যাল মিডিয়ায় কয়েক লক্ষ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ফলোয়ার্স রয়েছে।

Advertisement

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরীর ভাইরাল ভিডিও

বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। বর্তমানে লাবণ্যময়ী এই নৃত্য শিল্পীর যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে, সেই ভিডিওটা দেখা যাচ্ছে হলুদ রঙের টাইট স্যুটে হরিয়ানার জনপ্রিয় গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে ডান্স করছেন তিনি। সাহসিকতার লেশ মাত্র না দেখিয়ে এই ভিডিওতে মানুষের মন জয় করতে দেখা গেছে সেক্সি স্বপ্ন চৌধুরীকে। এইবেলা দেখে নিন ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া স্বপ্ন চৌধুরীর সর্বশেষ ভিডিওটি-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button