বিনোদনভাইরাল & ভিডিও

Sapna Choudhary: নেটের ড্রেস পরে সাহসী পদক্ষেপে নাচলেন স্বপ্না চৌধুরী, দেখুন এই বোল্ড ভিডিও

হরিয়ানভি নাচের প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী মানেই চরম সাহসিকতার আরেক নাম।

Advertisement
Advertisement

বলিউডের গণ্ডি পেরিয়ে আজকের দিনে হরিয়ানভি গান গুলি হয়ে উঠেছে বিনোদনের নতুন মাধ্যম। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে আজকের দিনে হরিয়ানভি ডান্স ইন্ডাস্ট্রি বিনোদনের নতুন মাত্রা যোগ করেছে নতুন প্রজন্মের যুবক-যুবতীদের জন্য। এক কথায় বলা যেতেই পারে, বর্তমানে হরিয়ানভি গান এবং নাচ আজকের দিনে তরুণদের কাছে ক্রেজ হয়ে উঠেছে। যেকোনো অনুষ্ঠানে লাউড স্পিকারে হরিয়ানভি গান বাজিয়ে আনন্দ উদযাপন করতে দেখা যাচ্ছে বেশিরভাগ যুবক-যুবতীদের। তাছাড়া খোলা স্টেজে হরিয়ানার যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি তো রয়েইছে।

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরীর ক্রেজ

হরিয়ানভি নাচের প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী মানেই চরম সাহসিকতার আরেক নাম। যিনি তার কার্ভি ফিগারের মাধ্যমে দর্শকদের মনোবাসনা পূর্ণ করেন। এমনকি টাইট পোশাকে নিজের যৌবন উপহার দেন দর্শকদের জন্য। আর সেই কারণে স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি বিশেষভাবে উপভোগ করতে পছন্দ করেন নেটিজেনরা। তিনি সাহসিকতা দেখিয়ে বর্তমানে এমন উচ্চতায় পৌঁছে গেছেন যে, বলিউডের অনেক তারকা আইটেম ডান্সারও জনপ্রিয়তার দিক থেকে তার পেছনে পড়েছে।

Advertisement

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন

তথা ইউটিউবে সেক্সি স্বপ্না চৌধুরীর একটি দুর্দান্ত নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে স্বপ্না চৌধুরীকে তার পরিচিত স্টাইলে “তেরি আঁখ্যা কা ইয়ো কাজল”-তে নাচ পরিবেশন করতে দেখা গেছে। ভিডিওটির শুরুতে দেখা যায়, স্টেজে উঠেই ওড়না ফেলে দেন স্বপ্না চৌধুরী। এরপর নেটের ড্রেসে নিজের অতি পরিচিত স্টাইলে খোলা স্টেজে শুরু করেন সাহসী ডান্স। এই সময় স্বপ্না চৌধুরীর ব্যক্তিত্ব দেখে উপস্থিত দর্শকদের হৃদয় হারাতে দেখা গেছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখে উত্তেজিত হতে দেখা যাচ্ছে নেটিজেনদেরও। হাতে সময় থাকলে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি দেখে নিন স্বপ্না চৌধুরীর এই সাহসী ভিডিও –

Advertisement
Advertisement

Related Articles

Back to top button