বলিউডবিনোদন

মালাইকার আগে এই সুন্দরীদের প্রেমে পড়েছিলেন অর্জুন কাপুর, তালিকায় রয়েছেন সালমান খানের বোনও

এই প্রতিবেদনে আমরা অর্জুন কাপুরের প্রেম জীবন নিয়ে করব আলোচনা

Advertisement

কিছুদিন আগেই, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা তাদের দীর্ঘ ৫ বছরের সম্পর্কের ইতি টেনেছেন। এই খবরটি বিনোদন জগতে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। দুজনেই তাদের বিচ্ছেদের কারণ প্রকাশ করেননি, তবে সূত্র অনুযায়ী, “ব্যক্তিগত অসামঞ্জস্য” এর কারণে তাদের পথ আলাদা হয়েছে।

তবে, মালাইকার আগে, অর্জুন কাপুর বেশ কিছু সুন্দরীর সাথে ডেট করেছেন। এই বিষয়টা নিজেই জানিয়েছিলেন মালাইকা। তার প্রেমের তালিকায় রয়েছে:

পরিণীতি চোপড়া:

অর্জুন ও পরিণীতি “ইশকজাদে” ছবিতে একসাথে অভিনয় করেছিলেন। ছবির শুটিং চলাকালীন তাদের ঘনিষ্ঠতা নিয়ে বেশ গুঞ্জন ছিল। যদিও পরে দুজনেই একে অপরকে ভালো বন্ধু বলে দাবি করেছিলেন। তবে, এসব গুঞ্জনকে দূরে রেখে নিজের জীবনে এগিয়ে গিয়েছেন পরিণীতি। এখন তিনি আম আদমি পার্টির অন্যতম মুখ রাঘব চাড্ডার স্ত্রী।

আনুশকা শর্মা:

অর্জুন বারবার বলেছেন যে তিনি বলিউডের তারকা সুন্দরী আনুশকা শর্মাকে পছন্দ করেন। এমনকি তিনি তাকে বিয়ে করতে চেয়েছিলেন বলেও জানা যায়। তিনি এখন সম্পর্কের থেকে অনেকটাই দূরে রয়েছে। বিরাটের সঙ্গে জমিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন এই অভিনেত্রী।

সোনাক্ষী সিনহা:

“তেভার” ছবিতে অভিনয়ের সময় অর্জুন ও সোনাক্ষীর মধ্যে নাকি প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। তবে পরে এসব গুঞ্জন নিভে যায়। তবে, এসব থেকে এখন অনেকটাই দূরে অভিনেত্রী সোনাক্ষি সিনহা। কিছুদিনের মধ্যেই নিজের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি।

অর্পিতা খান:

অর্জুন কাপুরের প্রেমের তালিকায় ছিলেন সালমান খানের বোন অর্পিতা খানও। প্রায় দু’বছর ধরে তাদের সম্পর্ক চলেছিল বলে জানা যায়। বর্তমানে অর্পিতা আয়ুষ শর্মার সঙ্গে সুখে সংসার করছেন বলে জানা যায়।

আথিয়া শেঠি:

অভিনেত্রী আথিয়া শেঠির সাথেও অর্জুনের নাম জড়িয়েছে। তবে দুজনেই একে অপরকে বন্ধু বলে দাবি করেছিলেন। তবে তিনি এখন ক্রিকেটার কে এল রাহুলের ঘরণী।

বর্তমান জীবন:

মালাইকা অরোরার সাথে বিচ্ছেদের পর অর্জুন কাপুর এখন পুরোপুরি একা। তিনি তার কাজের উপর মনোনিবেশ করছেন এবং নতুন ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Back to top button