ভাইরাল & ভিডিওবিনোদন

VIDEO: শাড়ির আঁচল সরিয়ে এমন কায়দায় নাচলেন এই সুন্দরী, ইন্টারনেটে ভাইরাল হচ্ছে ভিডিও

প্রতিদিন হাজার হাজার ভিডিও ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হলেও স্বাভাবিকভাবে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের এই যুগে দাঁড়িয়ে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। আর এই ভাইরাল ভিডিওর তালিকাটি দীর্ঘায়িত করেছেন ভারতীয় যুবতীরা। যেখানে হাতে গোনা কয়েক বছর আগে বিনোদন জগতে একমাত্র রাজত্ব ছিল বলিউডের কয়েকজন অভিনেতা অভিনেত্রীদের হাতে, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগৎ হয়ে উঠেছে ভারতীয় যুবতীদের কর্মক্ষেত্র। আজ শুধু মাত্র ভাইরাল হতেই নয়, অর্থ উপার্জনের জন্য ডিজিটাল প্লাটফর্মে সাহসিকতা দেখাচ্ছেন ভারতীয় যুবতীরা।

Advertisement
Advertisement

এই ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়

প্রতিদিন হাজার হাজার ভিডিও ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হলেও স্বাভাবিকভাবে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। বিশেষ করে যে সমস্ত ভিডিওতে শর্ট ড্রেস কিংবা টাইট স্যুটে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্স করতে দেখা গেছে, সেই ভিডিওটি ভাইরাল হয়েছে চোখের পলকে।

Advertisement

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের রাজত্ব

আজকাল সোশ্যাল মিডিয়া শুধুমাত্র ভাইরাল হওয়ার জন্য ব্যবহার করেনা সাধারণ মানুষ। অগণিত অর্থ উপার্জনের অন্যতম রাস্তা হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া। যার কারণে ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব, সব জায়গায় নিজেদের কর্মকাণ্ডের সারসংক্ষেপ আপলোড করছে সাধারণ মানুষ। বিশেষ করে বিগত কয়েক বছরে ভারতের পরিপ্রেক্ষিতে এই তালিকাটি দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। আট থেকে আশি প্রত্যেকেই এখন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন।

Advertisement
Advertisement

ভাইরাল এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি রিলস ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। ভাইরাল এই ভিডিওটিতে লাল ব্লাউজের সাথে ম্যাচিং শাড়ি পরে শ্রেয়া ঘোষালের হিন্দি গানে অবিশ্বাস্য অঙ্গভঙ্গিতে ডান্স করতে দেখা গেছে সুয়েতা মেহেরা নামের এক ভারতীয় যুবতীকে। ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, ডান্স করতে গিয়ে শাড়ি খুলে যাচ্ছে ওই যুবতীর। চোখে কালো চশমার সাথে ভারতীয় যুবতীর উত্তপ্ত এই নাচের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। দেখুন ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button