ভাইরাল & ভিডিও

Viral Video: মিষ্টি হাসিতে যুবকদের ঘুম কেড়ে নিলেন এই তরুণী, ভাইরাল ভিডিও দেখুন

বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক ভারতীয় যুবতী।

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ভারতীয় তরুণীদের একের পর এক ভিডিও। একথা সত্যি যে, আজকের দিনে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করার জন্য বলিউড বা টলিউড অভিনেতা-অভিনেত্রী হওয়ার প্রয়োজন নেই। গ্রামের সাধারণ মানুষও নিজের কর্মকাণ্ডের মাধ্যমে এক মুহূর্তের মধ্যে ভাইরাল হতে পারেন ইন্টারনেটে। তবে তার জন্য সঠিক কনটেন্ট এবং দক্ষ অভিনয়ের প্রয়োজন। এই দুটি জিনিসের সংমিশ্রণে যে কেউ পরিণত হতে পারে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

ভেঙেছে বলিউডের ধারাবাহিকতা

বলিউডের ধারাবাহিকতা ভেঙে বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছেন একাধিক সাধারণ মানুষ। বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর পাশাপাশি সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন ভারতীয় তরুণ-তরুণীরা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো ডান্সের ভিডিও আপলোড করে সংবাদ শিরোনামে স্থান পেয়েছেন তারা। জানলে অবাক হবেন, এমন অনেক ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে, যা কোটি কোটি মানুষ উপভোগ করেছে।

রাতের ঘুম কেড়ে নিয়েছে এই ভিডিও

তবে বর্তমানে যে ভিডিওটি ইনস্টাগ্রামে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে সেই ভিডিওতে ভারতীয় কোন তরুণীকে সাহসী পারফরমেন্স নয়, বরং মিষ্টি হাসিতে যুবকদের রাতের ঘুম কেড়ে নিতে দেখা গেছে। ৩১শে মার্চ ইনস্টাগ্রামে @rashishinde2406 নামের অ্যাকাউন্ট শেয়ার করা হয়েছে ভিডিওটি। যা ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ উপভোগ করেছে। পাশাপাশি দুই লক্ষের বেশি মানুষ পছন্দ করেছে ভিডিওটি। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রঙের স্লিভলেস ড্রেসে বলিউডের জনপ্রিয় গানের সাথে সঙ্গতি রেখে রোমান্টিক পারফরমেন্স করেছেন এক তরুণী। আর ওই তরুণীর কয়েক সেকেন্ডের ভিডিওটি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণদের। দেখুন ভাইরাল ভিডিওটি-

 

View this post on Instagram

 

A post shared by Rashi Shinde (@rashishinde2406)

Related Articles

Back to top button