বিনোদনবলিউড

খোলামেলা দৃশ্যে ভরপুর উল্লুর নতুন ওয়েব সিরিজ, একা উপভোগ করার জন্য আদর্শ (Web Series Updated)

কিছুদিন আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে "সওদা" নামের একটি সাহসী ওয়েব সিরিজ।

Advertisement
Advertisement

যদি আজ আপনার দিনটি আপনি চমৎকার করতে চান, তবে আপনিও চটজলদি ‘উল্লু’ প্লাটফর্ম থেকে দেখে নিতে পারেন শিহরণ জাগানো এই ওয়েব সিরিজটি। হ্যাঁ বন্ধুরা, আপনারা ঠিকই শুনেছেন, যেটি দেখার পর আপনার দিনটি হতে পারে অত্যন্ত রোমাঞ্চকর।তবে তার আগে আপনাদের বলি, ‘উল্লু’ প্ল্যাটফর্ম আজ দেশের এক নম্বর প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। এর কারণ হল বর্তমান সময়ে বেশিরভাগ মানুষ ২ ঘন্টার মুভির পরিবর্তে মাত্র ৩০ মিনিটের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর যে কারণে সংক্ষিপ্ত সময়ের এই ওয়েব সিরিজ গুলি মানুষের মনোরঞ্জন করতে সক্ষম হচ্ছে।

Advertisement
Advertisement

ইরোটিক ওয়েব সিরিজ

বিগত কয়েক বছরে বলিউডের ধারাবাহিক বিনোদনের চিত্রতে বিশেষ পরিবর্তন ঘটেছে। আজকের দিনে বেশিরভাগ যুবক-যুবতীরা বিনোদনের নতুন পথ হিসেবে বেছে নিচ্ছেন ডিজিটাল প্লাটফর্ম। যেখানে প্রতিনিয়ত রিলিজ হওয়া একের পর এক সাহসী ওয়েব সিরিজ উপভোগ করছেন তারা। আমরা আপনাদের বলি, বর্তমানে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্মে ১৮+ বয়সের দর্শকদের জন্য তৈরি হচ্ছে সাহসী ওয়েব সিরিজ। বর্তমানে বিশেষ এই ওয়েব সিরিজ গুলি ‘ইরোটিক’ সিরিজ নামে প্রচারিত হচ্ছে।

Advertisement

ঘাম ঝরাচ্ছে এই ওয়েব সিরিজ

কিছুদিন আগে উল্লু অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে “সওদা” নামের একটি সাহসী ওয়েব সিরিজ। ডিজিটাল প্লাটফর্মের অন্যান্য ওয়েব সিরিজের তুলনায় এই ওয়েব সিরিজটির কাহিনী সম্পূর্ণ ভিন্নভাবে চিত্রায়িত হয়েছে। ট্রেলারে দেখা যাচ্ছে, শহরের একটি ছেলে গ্রামের অতি দরিদ্র দুই মেয়েকে একসাথে বিবাহ করে নির্জন স্থানে একটি বাড়িতে নিয়ে যাচ্ছেন। গাড়ির মধ্যে নববধূুদ্বয়ের সাথে রোমান্সে ভরপুর কথা বললেও বাড়িতে এসে সম্পূর্ণ অন্য রূপ দেখাতে শুরু করেন ওই যুবক। এমনকি প্রথম রাত উদযাপনের ক্ষেত্রেও অত্যন্ত আধুনিকতা দেখান ওই যুবক। খোলাখুলি দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণদের। দেখুন ট্রেলার-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button