বিনোদনভাইরাল & ভিডিও

Kajal Raghbani: শাড়ি পরে খোলা স্টেজে নাচলেন কাজল রাঘওয়ানি, নাচের ভিডিও দেখুন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি বিগত কয়েক বছরে টক্কর দিয়েছেন বলিউডের হাই-প্রোফাইল অভিনেত্রীদেরও।

Advertisement
Advertisement

বর্তমানে মিডিয়া পাড়ায় সবচেয়ে আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে ভোজপুরি অভিনেত্রীদের চরম সাহসিকতা। বিগত কয়েক বছর ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে এমন একাধিক সাহসী ভিডিও রিলিজ করা হয়েছে, যেগুলি মুহূর্তের মধ্যে ঘাম ঝরিয়ে দিয়েছে নেটিজেনদের। যে ভিডিওগুলি চোখের পলকে অর্জন করে নিয়েছে লাখ লাখ ভিউ। আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি ভোজপুরি সাহসী গানের ভিডিও নিয়ে এসেছি। যে ভিডিও দেখলে মুহূর্তের মধ্যে উত্তেজনা অনুভব করবেন আপনিও।

Advertisement
Advertisement

জনপ্রিয় এই অভিনেত্রী

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন কাজল রাঘওয়ানি। পবন সিং তো বটেই, নিরহুয়া সহ একাধিক ভোজপুরি অভিনেতার সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন।

Advertisement

কাজল রাঘওয়ানির সাহসিকতা

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি বিগত কয়েক বছরে টক্কর দিয়েছেন বলিউডের হাই-প্রোফাইল অভিনেত্রীদেরও। এমনকি এই অভিনেত্রীর সাহসিকতার কাছে পরাজয় স্বীকার করেছে বলিউডের আইটেম ডান্সাররাও। উল্লেখ্য, কাজল রাঘওয়ানি এমন একজন সাহসী অভিনেত্রী, যিনি তার ভক্তদের মনোবাসনা পূর্ণ করতে কখনও দ্বিধাবোধ করেন না। তার গানের ভিডিওগুলি দেখলে নিঃসন্দেহে আপনি এই অভিনেত্রীর সাহসের পরিচয় পাবেন।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে জনপ্রিয় এই ভোজপুরি অভিনেত্রীর একটি ডান্সের ভিডিও ভাইরাল হচ্ছে ইনস্টাগ্রামে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, টাইট স্যুটে খোলা স্টেজে অবিশ্বাস্য অবিশ্বাস্য অবিশ্বাস্য অঙ্গভঙ্গিমায় সাহসী অঙ্গভঙ্গিমায় ডান্স করছেন কাজল রাঘওয়ানি। লাল-সবুজ রঙের টাইট স্যুটে মঞ্চ কাঁপাচ্ছেন এই সাহসী অভিনেত্রী। আপনারা জানলে অবাক হবেন, ভিডিওটি ইতিমধ্যে ৩৮ হাজারের বেশি লাইক অর্জন করেছে। দেখুন কাজল রাঘওয়ানির সর্বশেষ ভাইরাল ভিডিও-

Related Articles

Back to top button