ভাইরাল & ভিডিও

VIDEO: ‘আর কত রাত একা থাকব’, ভেজা শরীরে রোমান্টিক নাচ, ভাইরাল হল সুন্দরী যুবতীর নৃত্য

ডান্স বাংলা ডান্সের সর্বশেষ সিজনের অন্যতম প্রতিযোগী ছিলেন এই যুবতী

Advertisement
Advertisement

ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। রিল ভিডিও বানিয়ে অনেকেই আজকাল স্টার হয়ে গেছেন। যারা সোশ্যাল মিডিয়াতে ভিডিও দেখেন, তাঁরা অবশ্যই এই শ্রীতমা বৈদ্যকে চিনবেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি তাঁরই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়া স্টার শ্রীতমার কাহিনী

ডান্স বাংলা ডান্সের সর্বশেষ সিজনের অন্যতম প্রতিযোগী ছিলেন শ্রীতমা। তার অসাধারণ নৃত্যশৈলী দর্শকদের মন জয় করেছিল, তবে দুর্ভাগ্যবশত শোয়ের শুরুর দিকেই তাকে বাদ পড়তে হয়েছিল। কিন্তু হতাশ হননি শ্রীতমা। বরং ডান্স বাংলা ডান্স শেষ হওয়ার পর থেকে আরও বেশি করে নৃত্য অনুশীলন করতে শুরু করেন। সম্প্রতি, শ্রীতমা তার নিজস্ব ইউটিউব চ্যানেলে একটি নতুন ভিডিও আপলোড করেছেন যা মুহূর্তেই ভাইরাল হয়ে গেছে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ঝমঝমে বৃষ্টিতে ভিজে শ্রীতমা ‘আর কত রাত একা থাকবো’ গানের তালে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করছেন। শাড়ির আঁচল কোমরে গুঁজে, বৃষ্টির জলে ভেজা শ্রীতমার লাস্যময়ী নাচ দর্শকদের মুগ্ধ করে ফেলেছে। মাত্র তিন মাসের মধ্যেই ভিডিওটি ৩০ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে এবং অসংখ্য লাইক ও কমেন্ট পেয়েছে। অনেকেই শ্রীতমার নৃত্যশৈলীর প্রশংসা করেছেন এবং তাকে একজন অসাধারণ নৃত্যশিল্পী বলে মন্তব্য করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, শ্রীতমা কেবল একজন দক্ষ নৃত্যশিল্পীই নন, একজন প্রতিভাবান অভিনেত্রীও বটে। বর্তমানে তিনি জি বাংলায় প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’-তে অভিনয় করছেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button