ভাইরাল & ভিডিও

VIDEO: বলিউড ডান্সার নোরা ফাতেহির মত বেলি ডান্স, মঞ্চে মাতালেন এই সুন্দরী মহিলা, ভিডিও দেখুন এখানে

এই ভিডিওটিতে কালো পোশাকে ওই মহিলার বেলি ডান্স সকলের বেশ পছন্দ হয়েছে

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নতুন নতুন ধরনের ভিডিও ভাইরাল হতে থাকছে। এখনকার দিনে সোশ্যাল মিডিয়া, সবাই ব্যবহার করেন এবং সবার এই মুহূর্তে জীবনের একটা অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন অ্যাপ্লিকেশনগুলি। সোশ্যাল মিডিয়ার একাধিক অ্যাপ্লিকেশনে মানুষ একটা লম্বা সময় অতিবাহিত করেন। বিভিন্নভাবে মানুষজন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে পছন্দ করেন। এর মধ্যে অবশ্যই রয়েছে ভিডিও দেখা এবং তার সাথেই রয়েছে বিভিন্ন ধরনের আপডেট জানতে পারা। মূলত সোশ্যাল মিডিয়া আপনাকে পুরো বিশ্বের সাথে কানেক্ট করিয়ে রাখতে পারে। সোশ্যাল মিডিয়ার এখনকার দিনে গুরুত্ব অনেকটাই বেড়েছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে সবথেকে বেশি যে ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে সেগুলো হল নাচের ভিডিও। সম্প্রীতি সোশ্যাল মিডিয়াতে এক নতুন নৃত্যশিল্পীর ভিডিও ভাইরাল হয়েছে। এই নৃত্য শিল্পী হলেন আদতে একজন বেলী ড্যান্সার। তিনি সম্প্রতি জালিমা গানের সঙ্গে নাচ করে একটা ডান্স ভিডিও পোস্ট করেছেন instagram এ। ekbanjaran নামের instagram একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। তবে আদতে ওই নৃত্যশিল্পীর নাম হলো শ্রদ্ধা।

এই নাচের ভিডিওতে ওই শিল্পীকে দেখা যাচ্ছে একেবারে বলিউড ডান্সার নোরা ফাতেহির মত করে নাচ করতে। তিনি যেভাবে সুন্দর বেলি ডান্স করে থাকেন একই রকম ভাবে দুর্দান্ত বেলি ডান্স করেছেন ওই শিল্পী। কাল পোশাকে তার বেলি ডান্স অনেকেই পছন্দ করেছেন। তার এই ভিডিওটি ইতিমধ্যেই মিলিয়নের উপরে ভিউ পেয়েছে এবং বহু মানুষ এই ভিডিও দেখেছেন। সম্প্রতি তার এই ভিডিওটি instagram সেন্সেশন হয়ে উঠেছে এবং তার মাধ্যমে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

Related Articles

Back to top button