ভাইরাল & ভিডিও

এই সাহসী ওয়েব সিরিজ দেখুন প্রাইভেসি বজায় রেখে, ভুলেও অন্য কারো সামনে দেখবেন না (Updated)

সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে

Advertisement
Advertisement

এখনকার দিনে ভারতে ওয়েব সিরিজের জনপ্রিয়তা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। এখন প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা পেতে থাকে এবং প্রতিদিন নতুন নতুন ওয়েব সিরিজ বিভিন্ন ধরনের প্লাটফর্মে মুক্তি পায় যেগুলোতে আপনারা বিভিন্ন ধরনের দৃশ্য দেখতে পান। এমন কিছু ওয়েব সিরিজ এখন সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা থেকে শুরু করেছে যেগুলোতে বিভিন্ন ধরনের ইরোটিক দৃশ্য বেশি রয়েছে। এই ধরনের ওয়েব সিরিজ হয়তো সবার সাথে আপনি দেখতে পারবেন না কিন্তু অবশ্যই এই ধরনের ওয়েব সিরিজ আপনার সময় ভালোভাবেই অতিবাহিত করবে।

Advertisement
Advertisement

সেরকম একটি নতুন ওয়েব সিরিজের ব্যাপারে আজ আমরা কথা বলতে চলেছি। বর্তমানে ভারতে এডাল্ট ওয়েব সিরিজের সব থেকে বড় কন্টেন্ট প্লাটফর্ম হল উল্লু। এখানে আপনারা বেশ কিছু এমন ওয়েব সিরিজ দেখতে পান যেখানে চরম পর্যায়ের অশ্লীলতা দেখা যায়। সম্প্রতি একটি নতুন ওয়েব সিরিজ এই প্লাটফর্মে মুক্তি পেয়েছে যার নাম সুরসুরিলি। বর্তমানে এই ওয়েব সিরিজের দুটি পার্ট মুক্তি পেয়ে গিয়েছে এবং আর কিছুদিনের মধ্যেই তৃতীয় পার্ট মুক্তি পাবে এই ওয়েব সিরিজের। এই নতুন ওয়েব সিরিজটিতে অভিনয় করতে চলেছেন অঙ্কিতা, অজয় মেহরা, জয় শঙ্কর ত্রিপাঠি এবং অঙ্কুর মালহোত্রা।

Advertisement

এই ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট এর শেষ এপিসোডে দেখা গিয়েছিল সুর ও সুরিলির বিয়ে ঠিক হয়েছে। সুরি সূরকে প্রথম রাতের প্রস্তুতি নিতে নির্দেশ দেয়। সুরের মামাতো ভাই বাহুবলীও বিয়েতে উপস্থিত ছিলেন। কিন্তু, সুর বাহুবলীকে পছন্দ করেন না কারণ তার সাথে তার বিয়ে ইতিমধ্যে একবার ভেঙে গেছে। অন্যদিকে দাউদের ক্লিনিকে যাওয়ার সময়, কামিনী তার সাথে রোমান্টিক কথোপকথন শুরু করেন। এরপর কামিনীর বাড়িতে দাউদ পৌঁছে যায়। যখন তারা অন্তরঙ্গ রোমান্সে লিপ্ত হয়, তখন তার স্বামী দরজায় ধাক্কা দেয় ও প্ল্যান বানচাল করে দেয়। এরপর কি হবে সেটা জানতে চাইলে আপনাকে অবশ্যই ওয়েব সিরিজটা দেখতে হবে। আপনি ভারতের বিভিন্ন ভাষায় এই ওয়েব সিরিজ দেখতে পারেন।

Advertisement
Advertisement

Related Articles

Back to top button