বিনোদনবলিউড

রিলিস হয়েছে উত্তেজনাময় ওয়েব সিরিজ, একা একা দেখার জন্য পারফেক্ট (Updated)

ডিজিটাল প্ল্যাটফর্মে থ্রিলার, রোমাঞ্চকর কিংবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়া প্রেমীদের পছন্দের তালিকায় জায়গা করে নেয় যৌ*তায় ভরা ওয়েব সিরিজ গুলি।

Advertisement
Advertisement

বিনোদন জগতের নতুন সংযোজন ওয়েব সিরিজ মানেই টান টান উত্তেজনা। যেখানে কয়েক বছর আগে রঙিন আলোর পর্দায় বিনোদনের একমাত্র উৎস ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে নতুন রাস্তা। তবে সাধারণ ওয়েব সিরিজের তুলনায় ডিজিটাল প্লাটফর্মে ইরোটিক ওয়েব সিরিজ গুলি উপভোগ্য বিষয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও অধিক উপার্জন করেছে।

Advertisement
Advertisement

প্রথমদিকে, ডিজিটাল প্ল্যাটফর্মে থ্রিলার, রোমাঞ্চকর কিংবা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়া প্রেমীদের পছন্দের তালিকায় জায়গা করে নেয় যৌ*তায় ভরা ওয়েব সিরিজ গুলি। যে ওয়েব সিরিজে যত বেশি বেড সিন, সেই ওয়েব সিরিজের ভিউজ তত বেশি। তবে বিগত কয়েক বছরে অন্যান্য ডিজিটাল প্লাটফর্ম গুলির তুলনায় সাহসিকতার দিক থেকে সব সীমা অতিক্রম করেছে উল্লুতে রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি আপনার দিনটি চরম উত্তেজনায় কাটাতে চান, সেক্ষেত্রে আজকের নিবন্ধে বর্ণিত ওয়েব সিরিজটি আপনার জন্য হয়ে উঠতে পারে সময়ের সেরা বিনোদন। সম্প্রতি ডিজিটাল প্লাটফর্ম তথা “উল্লু”তে রিলিজ করা হয়েছে ‘জালেবি বাই’ ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। যে ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। যিনি একজন কাদের মহিলা এবং অর্থ উপার্জনের জন্য বাড়ি বাড়ি কাজ করে থাকেন। এখানেই শেষ নয়, অধিক অর্থ উপার্জনের জন্য তিনি বাড়ির মালিকের সাথে শারীরিক সম্পর্ক তৈরী করেন। একাকী উপভোগ করুন এই সাহসী ওয়েব সিরিজ-

Advertisement
Advertisement

Related Articles

Back to top button