ভাইরাল & ভিডিও

Hot Dance: গোপন অঙ্গ নাড়িয়ে মিস মাহির তুমুল নাচ, ভিডিও ভাইরাল এবং নেটিজেনরা উত্তেজিত

আজকের দিনে সোশ্যাল মিডিয়া যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্স।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে আজকের নিবন্ধটি সম্পূর্ণ আপনার জন্য হতে চলেছে। কারণ, আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি বজায় রাখতে হবে। এই মুহূর্তে যদি আপনি পূর্ণবয়স্ক হন, তবেই আজকের নিবন্ধটি মনোযোগ সহকারে পড়ুন।

ইন্টারনেটে ভাইরাল হচ্ছেন সাধারণ যুবতীরা

আজকের দিনে সোশ্যাল মিডিয়া যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে সেটি হল ভারতীয় যুবতীদের সাহসী ডান্স। বলতে গেলে এক প্রকার হট কেকের মতো বিক্রি হচ্ছে এই সমস্ত ভিডিও ক্লিপ গুলি। যেখানে এক দশক পূর্বে রঙিন আলোর জগৎ মানেই ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা এবং অভিনেত্রী। সেখানে আজকের দিনে যে কেউ চাইলে ভাইরাল হতে পারে ইন্টারনেট পাড়ায়। যে কেউ চাইলে পরিণত হতে পারেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।

লক্ষাধিক মানুষ উপভোগ করেছেন এই ভিডিও

আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের জন্য যে সাহসী নাচের ভিডিওটি নিয়ে এসেছি, সেটি মুহূর্তের মধ্যে আপনাকে উত্তেজিত করে তুলবে। মাত্র আট দিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা কয়েক সেকেন্ডের এই ভিডিওটি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে তরুণদের।@realmissmahi নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, মিস মাহি নামের এক সুন্দরী যুবতী পাঞ্জাবি গানের সাথে তাল মিলিয়ে নিজের শরীরের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন। ডিজিটাল প্লাটফর্মে এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করেছে। পাশাপাশি প্রায় ২৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by SAPNA RANI (@realmissmahi)

Related Articles

Back to top button