বিনোদনবলিউডভোজপুরি

Bhojpuri Song: আম্রপালির নতুন স্টাইল, কানের দুল ও নাকের নথ দেখে মুগ্ধ নেটিজেনরা

ডিজিটাল প্লাটফর্মে যখনই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আলোচিত হয়েছে, তখনই যিনি সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছেন তিনি হলেন অভিনেত্রী আম্রপালি।

Advertisement

ডিজিটাল প্লাটফর্মের সংস্পর্শে আসার পর থেকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে চরম সফল। যেখানে হাতেগোনা কয়েক বছর আগে টিভির পর্দা মানেই ছিল বলিউডের হাতেগোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি এনে দিয়েছে মানুষের নতুন বিনোদনের রসদ। বিশেষ করে ভোজপুরি সিনেমার রোমান্টিক গানের ভিডিওগুলি উপভোগ করতে বেশি পছন্দ করেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। আজ বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি ফিল্মের রোমান্টিক গান গুলি।

ভোজপুরি সিনেমার তারকা অভিনেত্রী

আর ডিজিটাল প্লাটফর্মে যখনই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আলোচিত হয়েছে, তখনই যিনি সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছেন তিনি হলেন অভিনেত্রী আম্রপালি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সেক্সি অভিনেত্রীর রোমান্টিক গানের ভিডিও উপভোগ করেনি এমন মানুষ আজকের দিনে খুঁজে পাওয়া যাবে না। কাজের ফাঁকে কোন না কোন পরিস্থিতিতে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এই সাহসী অভিনেত্রীর ভিডিও কম বেশি উপভোগ করেছেন সবাই। তবে আজকের যে ভিডিওটি আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি, সেই ভিডিওতে সাহসী এই অভিনেত্রীকে সম্পূর্ণ ভিন্ন স্টাইলে নাচতে দেখা গেছে। যা বর্তমানে চোখের ঘুম কেড়ে নিয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

আম্রপালির বোল্ড পারফরমেন্স

বিগত কয়েকদিন ধরে ইউটিউবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এই ভিডিওটি ইতিমধ্যে তিন কোটির বেশি মানুষ উপভোগ করেছেন। “নিরহুয়া হিন্দুস্থানী ৩” সিনেমার অত্যন্ত জনপ্রিয় গান তথা “চিকেন বিরিয়ানি চম্পা কি জাওয়ানি”-তে বোল্ড স্টাইলে নাচতে দেখা গেছে আম্রপালিকে। ভিডিওটিতে তার সাজ-পোশাকও নজর কেড়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, মারাঠা স্টাইলে শাড়ি পরার পাশাপাশি নাকে নথ এবং কানের দুল দিয়ে নিরহুয়ার বিপরীতে অনবদ্য রোমান্স করছেন এই হট অভিনেত্রী। দেখুন ভোজপুরি সিনেমার এই সুপারহিট গানের ভিডিও-

Related Articles

Back to top button