ভাইরাল & ভিডিওবিনোদন

Hot Dance Video: যুবতীর সাহসী নাচে তরুণদের রাতের ঘুম উড়েছে, নিরিবিলিতে উপভোগ করুন ভিডিওটি

ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক নাচের ভিডিও রয়েছে, যেগুলি কয়েক কোটি ভিউস অর্জন করেছে।

Advertisement

এই মুহূর্তে যদি আপনি আপনার অবসর সময়ের সদ্ব্যবহার করতে চান, তবে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠতে পারে আপনার জন্য সেরা বিনোদনের মাধ্যম। ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত ডিজিটাল অ্যাপ্লিকেশন গুলো হয়ে উঠতে পারে আপনার অবসর সময়ের সঙ্গী। তবে কয়েক বছর আগে বিষয়টি এতটা সহজ ছিল না। সাদাকালো টিভির পর্দায় ছিল বলিউডের হাতে গোনা কয়েকজন তারকার আধিপত্য। হাতেগোনা কয়েকটি সিনেমার মধ্যে সীমাবদ্ধ ছিল মানুষের বিনোদনের রসদ। তবে গেল কয়েক বছরে ডিজিটাল প্লাটফর্মের সংস্পর্শে এসে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের ক্ষেত্রে চাহিদার ব্যাপক পরিবর্তন ঘটেছে।

ডিজিটাল প্লাটফর্মে যুবতীদের আধিপত্য

বর্তমানে সোশ্যাল মিডিয়া প্রেমীরা শুধুমাত্র বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমার মধ্যে আবদ্ধ না থেকে চোখ রাখছেন ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ এবং সাহসী ডান্স গুলির দিকে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক নাচের ভিডিও রয়েছে, যেগুলি কয়েক কোটি ভিউস অর্জন করেছে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতো একাধিক ভারতীয় যুবতী আজ ডিজিটাল প্লাটফর্মের বদৌলতে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। আবার সাহসিকতার চরম সীমা অতিক্রম করে ডিজিটাল প্লাটফর্ম থেকে কোটি কোটি টাকা উপার্জন করছেন অনেকেই।

ভাইরাল এই ভিডিও

আজকের এই সংক্ষিপ্ত নিবন্ধে আমরা আপনাদের সাথে বিনোদন জগতের এক নতুন সাহসী নৃত্য শিল্পীর পরিচয় করিয়ে দিতে চলেছি। যিনি পাঞ্জাবি গানের সাথে বোল্ড স্টাইলে নেচে রীতিমতো জনপ্রিয়তা অর্জন করেছেন ডিজিটাল প্লাটফর্মে। কিছু মুহূর্ত আগে @rajputashu5579 নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যে ভিডিওতে সাদা-কালো টাইট স্যুটে সাহসিকতার সঙ্গে ডান্স করতে দেখা গেছে এক ভারতীয় যুবতীকে। শুধু তাই নয়, টাইট স্যুটের ফাঁক দিয়ে নিজের শরীরের প্রত্যেকটি খাঁজ দেখিয়ে নাচতে দেখা গেছে ওই যুবতীকে। কয়েক ঘন্টা আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৫ হাজারের বেশি মানুষ পছন্দ করেছে। রইল ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল ভিডিও লিংক-

Related Articles

Back to top button