বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Song: শর্ট ড্রেসে আম্রপালির সৌন্দর্যে মুগ্ধ নিরহুয়া, ভিডিও দেখে নেটিজেনদের ঘাম ঝরছে

যদি ভোজপুরি ফিল্মের সর্বাপেক্ষা সাহসী অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষ স্থানে নিঃসন্দেহে রয়েছেন অভিনেত্রী আম্রপালি।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানে রোমান্টিক গানে পরিপূর্ণ সিনেমা। বিগত কয়েক বছরে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিকে রোমান্টিক ফিল্মের দিক থেকে টক্কর দিয়ে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। মূলত, আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সাহসী অভিনেত্রীদের হাত ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আজ যুবকদের অন্যতম সেরা বিনোদনের মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। বর্তমানে বেশিরভাগ মানুষ বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি পেতে উপভোগ করছেন ভোজপুরি ফিল্ম এবং রোমান্টিক গানের ভিডিওগুলি।

ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকা জুটি

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, সেক্ষেত্রে যারা হাত ধরে এই ইন্ডাস্ট্রি আজ সফলতার সিংহাসনে পৌঁছেছে, তিনি হলেন নিরহুয়া। যার নতুন কোন সিনেমা কিংবা গানের ভিডিও রিলিজ হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে, যদি ভোজপুরি ফিল্মের সর্বাপেক্ষা সাহসী অভিনেত্রীর কথা বলি, তবে এই তালিকার শীর্ষ স্থানে নিঃসন্দেহে রয়েছেন অভিনেত্রী আম্রপালি। যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেস দিয়ে বারবার মন ভরিয়েছেন অনুগামীদের।

তারকা জুটির ভাইরাল ভিডিও 

বর্তমানে জনপ্রিয় এই ভোজপুরি জুটির একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে খোলা প্রাঙ্গণে সেক্সি অভিনেত্রী আম্রপালির সাথে রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে নিরহুয়াকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শর্ট ড্রেসে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী আম্রপালি। যা দেখে নিয়ন্ত্রণ হারিয়েছেন নিরহুয়া। এরপর খোলা প্রাঙ্গণে সেক্সি অভিনেত্রীর সাথে নিরহুয়ার রসালো রোমান্স বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি উপভোগ করুন ভোজপুরি ফিল্মের এই রোমান্টিক গানের ভিডিও-

Related Articles

Back to top button