বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

Rachna Tiwari Dance: স্টেজে রচনা তিওয়ারির ব্যাকব্রেকিং ড্যান্স, সকলকে অবাক করে দিল, ভাইরাল ভিডিওটি দেখুন

রচনা তিওয়ারির সেক্সী কায়দায় ড্যান্স পছন্দ হয় সকলের

Advertisement

আজকালকার ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

হরিয়ানভি ড্যান্সার স্বপ্নাকে পিছনে ফেলছেন এই তারকা

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। তবে নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন রচনা তিওয়ারি। অনেকে তো এমন কথাও বলছেন যে হরিয়ানভি ড্যান্স দুনিয়াতে স্বপ্না চৌধুরী আসতে আসতে ফিকে হয়ে যাচ্ছেন। সেই জায়গা দখল করছে এই রচনা তিওয়ারি।

রচনা তিওয়ারির ব্যাকব্রেকিং ড্যান্স

রচনা তিওয়ারির সেক্সী কায়দায় ড্যান্স পছন্দ হয় সকলের। তাই তিনি কোথাও স্টেজে পারফরম্যান্স করতে গেলে হাজার হাজার মানুষ উপস্থিত হন। তাঁর বোল্ড কায়দা ও দমদার পারফরম্যান্স ব্যাপক পছন্দ হয় সব বয়সের মানুষদের। তাঁর পারফরম্যান্সের সময় টাকার বৃষ্টি করেন অনেক মানুষ। এবারের ভাইরাল ভিডিওতে সবুজ রংয়ের টাইট সুট পরে ব্যাকব্রেকিং ড্যান্স করেছেন এই ড্যান্সার। গানের তালে তাঁর কোমরের লটকা ঝটকা দেখে অবাক হবেন আপনিও। তাঁর এই নাচ দেখে উত্তেজনা সামলাতে পারবেন না আপনি। এই ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles

Back to top button